প্রথম ওভারেই বিদায় ঘণ্টা বাজত টম ল্যাথামের। কিন্তু মাশরাফি বিন মুর্তজার বলে সহজ ক্যাচ ছেড়ে দিলেন নাসির হোসেন। ‘জীবন পাওয়া’ সেই ল্যাথামের ব্যাট ছুটতে থাকে সামনের দিকে। এরই মধ্যে ৬৫ রান পূর্ণ করেছেন তিনি। এরপর ১৪তম ওভারের পঞ্চম বলে আরও একবার ক্যাচ তুলে দেন ল্যাথাম। সেটিও মিস। অল্পের জন্য ক্যাচটি তালুবন্দি করতে পারলেন না মোসাদ্দেক হোসেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২৪ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ ১ উইকেটে ১২৬ রান। ত্রিদেশীয় সিরিজের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে টস জিতে বোলিংয়ে বাংলাদেশ। বিকাল ৩.৪৫টায় শুরু হয় ম্যাচটি। সরাসরি দেখাচ্ছে গাজী এবং মাছরাঙ্গা টিভি। এক পরিবর্তন নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। সানজামুল ইসলামের পরিবর্তে দলে ফিরেছেন নাসির হোসেন। এদিকে তিনটি পরিবর্তন নিয়ে একাদশ সাজিয়েছে নিউজিল্যান্ড। ফিরেছেন ব্যানেট ও নিশাম। সেই সাথে সিরিজে প্রথমবারের মতো খেলতে মাঠে নামছেন কিউই স্পিনার প্যাটেল। আজকের ম্যাচটি জিতলে দুই পয়েন্ট পাবে বাংলাদেশ। আর হারলে কাটা যাবে এক পয়েন্ট। তাছাড়া জয় পেলে শ্রীলঙ্কাকে টপকে একদিনের ক্রিকেটে ছয়ে উঠে যাবে বাংলাদেশ দল।

বাংলাদেশ দল:

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড দল:

লুক রনকি, টম ল্যাথাম (অধিনায়ক), নিল ব্রুম, রস টেলর, কোরি অ্যান্ডারসন, কলিন মুনরো, জিমি নিশাম, ম্যাট হেনরি, মিচেল সেনানিয়ার, হামিশ বেনেট, জিতান প্যাটেল।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn