তাহিরপুর সীমান্ত এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে ১১ বোতল অফিসার্স চয়েস মদ,২ হাজার ২শ ৪০ প্যাকেট নাসির বিড়ি এবং ভারতীয় ১টি ১শ সিসি হিরো মোটর সাইকেল আটক করেছে বর্ডারগার্ড বিজিবি। যার আনুমানিক মূল্য ধরা হয়েছে ২ লাখ ২২ হাজার ৫শ টাকা। বিজিবি সূত্রে জানা যায়, ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ এর অধীনস্থ লাউরগড় বিওপি’র ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোঃ আবুল কালামের নেতৃত্বে পৃথক দুটি অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিত্বে বৃহস্পতিবার বিকালে সীমান্ত পিলার ১২০৪/২-এস এর নিকট হতে আনুমানিক ২৫০ গজ  বাংলাদেশের অভ্যন্তরে দশঘর নামক স্থান হতে ১১ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ আটক করে এবং শুক্রবার সকালে সীমান্ত মেইন  পিলার  ১২০৪ এর নিকট হতে ০৪ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ঘাগুটিয়া নামক স্থান হতে ভারতীয় ১টি ১শ সিসি হিরো মোটর সাইকেলসহ ২,২৪০ প্যাকেট ভারতীয় নাসির বিড়ি আটক করে। এসময় চোরাচালানীরা বিজিবি উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।
সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল নাসির উদ্দিন আহমেদ (পিএসসি) বিষয়টি নিশ্চিত করে জানান,  সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরনের চোরাচালান এবং যে কোন অপতৎপরতা রোধে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে। তিনি বলেন, এ ব্যাপারে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হবে।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn