লন্ডন প্রতিনিধি:এসো হাতে হাত ধরি মানবতার জন্য লড়ি এই শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে গঠিত অর্পণ বাংলাদেশের যুক্তরাজ্য শাখা আজ এক সভায় মিলিত হয়। সংগঠনের যুক্তরাজ্য শাখার আহবায়ক সোয়ালেহীন করিম চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ ইব্রাহীম মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংগঠনের কাজকে যুক্তরাজ্যে আরো শক্তিশালী ও গতিশীল করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়। সদস্যরা তাদের বক্তব্যে বাংলাদেশে আর্ত মানবতার সেবায় সংগঠনের চেয়ারপারসন বিথীকা বিনতে হুসেনের নেতৃত্বে যেভাবে দূর্বার গতিতে কাজ এগিয়ে চলছে তার ভূয়সী প্রশংসা করেন। এতে সকলের মতামতের ভিত্তিতে যুক্তরাজ্যে কোনো জাকজমকপূর্ণ ইফতার পার্টির ব্যবস্থা না করে সেই টাকা দুস্থদের মধ্যে পৌছানোর সিদ্ধান্ত হয়।

সভায় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সর্বজনাব জসিম উদ্দিন সেলিম, অঞ্জনা আলম, হিমু কবির, জলিল উদ্দিন চৌধুরী খোকন, কাওসার আহমেদ, কিবরিয়া ইসলাম, জাহেদ তালুকদার, রুবিনা মির্জা, লুনা সাবেরা, কামরুল হাসান সজল, মোহাম্মদ ত্বোহা, ফাইসাল আহমেদ প্রমুখ। সভা শেষে উপস্থিত সদস্যদের সম্মানে ইফতারের আয়োজন করেন সংগঠনের সিনিয়র সদস্য অঞ্জনা আলম।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn