সন্ধ্যা ৬টা ৩০ থেকে রাত সাড়ে আটটা। সময় দুই ঘণ্টা। আর এই দুই ঘণ্টাতেই গীতিকার, সংগীত পরিচালকদের অবাক করলেন সালমা। মাত্র দুই ঘণ্টাতেই টানা রেকর্ড করলেন চারটি গান। কোনো বিরতি নেননি তিনি। পর পর গানগুলো গেয়ে ফেললেন। আর গানগুলো শুনেও মুগ্ধ স্টুডিওতে উপস্থিত সবাই। সম্প্রতি লালমাটিয়ায় সংগীত পরিচালক রেজওয়ান শেখের স্টুডিওতে এ চার গানে কণ্ঠ দেন সালমা।

এ গায়িকা বলেন, আসলে এটা এখন অভ্যাসে পরিণত হয়েছে। দ্রুতই গানগুলো ক্যাচ করে ফেলার একটা অভিজ্ঞতা হয়ে গেছে। যে চারটি গানে কণ্ঠ দিয়েছি সেগুলো একটা থেকে আরেকটা একদমই আলাদা। চেষ্টা করেছি, ভালোভাবে সবগুলো গান গাওয়ার। জানা গেছে, ‘ভালোবাসা দিবস’ উপলক্ষে গানগুলো প্রকাশ হবে বিভিন্ন ব্যানার থেকে। এদিকে সালমা বর্তমানে তুমুল ব্যস্ত সময় পার করছেন নতুন গান নিয়ে। চলতি জানুয়ারিতেই কমপক্ষে এক ডজন নতুন গানে কণ্ঠ দিয়েছেন তিনি। শোও করছেন টুকটাক করে। এরইমধ্যে করোনার কারণে সম্মানীও কমিয়েছেন তিনি। সালমা বলেন, করোনার এ পরিস্থিতি মাথায় রেখে সংগীতাঙ্গনের ভালোর জন্যই সম্মানী কমিয়েছি। সহনীয় সম্মানীতে যেন ছোট-বড় কোম্পানিগুলো কাজ করতে পারে, সেজন্যই এমন সিদ্ধান্ত নিয়েছি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn