সিলেট :: খেলাধুলা শুধুমাত্র শারীরিক বিকাশ নয় মানুষের মানসিক বিকাশে ও সহযোগিতা করে। তরুণরা যত বেশি খেলাধুলায় মনোনিবেশ করবে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ততো উন্নত হবে। এতে কমবে মাদক ও সন্ত্রাস। তাই নতুন প্রজন্মকে আরো বেশি খেলাধুলা করতে হবে। লাউড়েরগড় ক্রিকেট ক্লাব আয়োজিত মরহুম আফজল উদ্দিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম।

শনিবার বিকেলে তাহিরপুর সীমান্তবর্তী লাউড়েরগড় মাঠে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টে সুনামগঞ্জ জেলার বত্রিশটি দল অংশগ্রহণ করে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে রাজাই একাদশ ও রানারআপ হয়েছে লাউড়েরগড় ক্রিকেট ক্লাব। ম্যান অব দ্য ম্যাচ হযন সায়েম আহমদ, ম্যান অব দ্য টুর্নামেন্ট হন মুন্না আহমেদ, সর্বোচ্চ রানের অধিকারী হন সুজন আহমেদ, সর্বোচ্চ উইকেট শিকারি হন লাদেন আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজা, বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুরঞ্জিত তালুকদার, পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক পিযুষ পুরকায়স্থ টিটু, বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, বর্তমান চেয়ারম্যান আফতাব উদ্দিন, আনন্দনিকেতন স্কুলের ক্রীড়া শিক্ষক আসাদ জাহান। টুর্নামেন্টের পৃষ্টপোষক নারজেল হোসেন, আকাইদ হোসেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক শাহীন আলম, শাহাঙ্গীর আলম, মাহমুদুল হাসান তারেক, কাউসার আহমেদ রাশা, তমিজ উদ্দিন, মাসুদ জাহান পিংকু অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানান।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn