মো. এনামুল কবীর-

এবার ওয়ানডে ক্রিকেটেও অভিষেক হতে যাচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) আয়োজনের পর এখানে জানুয়ারিতে হচ্ছে ত্রিদেশীয় ওয়ানডে ক্রিকেট টুর্নামেন্টের ৩টি ম্যাচ। সব কিছু ঠিক থাকলে জানুয়ারির মাঝামাঝিতে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে আয়োজিত ওয়ানডে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচসহ তিনটি ম্যাচ হবে এই ভেন্যুতে।

শনিবার এ তথ্য জানিয়েছেন বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। তিনি বলেন, ‘আগামী ১৫, ১৭ ও ১৯ জানুয়ারি টুর্নামেন্টের তিনটি ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।’ এই টুর্নামেন্ট দিয়েই ওয়ানডে অভিষেক হবে সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের কোয়ালিফাই রাউন্ড দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছিল সিলেট ভেন্যুর। বিসিবি সূত্রে জানা গেছে, ১৫ জানুয়ারি বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে সিলেটে শুরু হবে ত্রিদেশীয় টুর্নামেন্ট। পরের ম্যাচে খেলবে শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে। তৃতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ জিম্বাবুয়ে। এ টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো হবে ঢাকা ও চট্টগ্রামে। ত্রিদেশীয় টুর্নামেন্টের পর শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn