শারমীন কবির বীথি (ফেসবুক স্ট্যাটাস)

বিয়ের আগে কোনো কিছু নিয়া স্ট্যাটাস দিলেই……
১.আপা ছ্যাকা খাইছেন??
২.আপা একবার বলেন কোন শালায় আপনারে কষ্ট দিছে??
৩.মাথায় কাপড় দেন না,পোলাপান তো কষ্ট দিবেই।
৪.নিশ্চয়ই নামাজ পড়েন না,তাহলে মনে কোনো কষ্ট থাকতো নাহ।
৪.আপনি রাজনীতি করেন,আপনাকে এসব স্ট্যাটাস মানায় না।লোকে কি বলবে।

বিয়ের পরে( যদি ও বিয়েটা এখনো পুরোপুরি হয়নি,শ্বশুর বাড়িতে ও যাইনি)
১.আপা আপনি কি বিবাহিত জীবনে অসুখী??
২.জামাইয়ের সাথে বনিবনা হচ্ছে নাহ??
৩.আপনার জামাই নিশ্চয়ই ভালো নাহ,খালি চেহারাটাই সুন্দর,আপনাকে ভালোবাসে নাহ।আগেই ভাবা উচিত ছিলো সুন্দর চেহারার ছেলেদের বিয়ে করা ঠিক নাহ।

ভাইয়েরা ও বোনেরা আমার থামেন প্লিজ।
মানুষের জীবন টা শুধু বিয়ে,প্রেম ভালোবাসা নিয়েই নাহ।আরো অনেক কিছু আছে।যারা আমাকে ইনবক্সে এবং কমেন্টস বক্সে এসব বলছেন তাদের আল্লাহর দোহাই থামেন।আমি আমার বাবা অসুস্থ এবং পড়াশুনা শেষ করে বেকারত্ব জীবন নিয়ে খুব হতাশ।এখানে আমার বিবাহিত জীবন নিয়ে কোনো সমস্যা নেই।অনেকে তো আরো এক ধাপ এগিয়ে তারা আমার জামাইর ইনবক্সে ও এসব প্রশ্ন করে তাকে বিব্রত করছেন।আমি বরাবরই অল্পতে হতাশ হয়ে যাই।আদরে বাদর হয়ে যাওয়া একটা মেয়ে আমি।জীবনে কখনো বড় কোনো ঝামেলা ফেইস করিনি,করতে হয়নি।তাই কেউ তুমি থেকে তুই বললে ও আমার কান্না চলে আসে।কেউ একটু জোড়ে কথা বললে ও নিশ্বাস বন্ধ হয়ে যায়।
তাই আমার কখন মন ভালো হয়,কখন খারাপ হয় নিজেও বুঝি না।প্লিজ উল্টাপাল্টা কথা বলে বিরক্ত করবেন নাহ।আমি এমন দূঃখী দূঃখী স্ট্যাটাস দিলে যদি আপনাদের বিরক্ত লাগে বা খারাপ লাগে।তাহলে আমি দূঃখিত।ইচ্ছা হলে আপনারা আমাকে আনফ্রেন্ড করে দিতে পারেন।কিন্তু আমার আমার জামাইকে এসব উল্টাপাল্টা প্রশ্ন করে বিব্রতকর অবস্থায় ফেলবেন নাহ।
ভালো থাকুন,সুস্থ থাকুন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn