শাকিবের সঙ্গে তোলা একটি ছবি বুবলি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামেলি টাইম’। ক্যাপশনে অগ্নিশর্মা হয়েছিলেন অপু বিশ্বাস। সেই থেকেই চলছে দু’জনের বাকযুদ্ধ। শাকিবকে ঘিরে দু’জনের ঠান্ডা লড়াই আবারো শুরু করলেন অপু। এবার এতে ঘি ঢাললেন বুবলি। টিভি চ্যানেল যমুনার এক অনুষ্ঠানে কথা প্রসঙ্গে বুবলিকে খোঁচা মারেন অপু বিশ্বাস। উপস্থাপিকার এক প্রশ্নের জবাবে অপু বলেন, “আমি, শাকিব, বুবলি ও জয় একসঙ্গে সিনেমা দেখতে যাবো। বুবলির কোলে আমার ছেলে থাকবে। আর আমি শাকিবকে ধরে থাকব। শুধু বাবাকে দেখলেই তো হবে না, ছেলেকেও দেখতে হবে। তাই আমি ভাবছি আমার ছেলেকে ওর কোলে দেবো।” কথার মাঝে একচোট হেসে আরো বললেন, “বাচ্চা দুষ্টুমি করে। ধরার তো লোক লাগবে। বাচ্চা হওয়ার জন্য যখন ইন্ডিয়াতে গেলাম তখন ও ছেলের বাবাকে দেখে রাখলো। এখন যেহেতু ছেলে হয়ে গেছে এখন ছেলেকে দেখুক।”
“বাচ্চার প্রতি বুবলির ফ্যাসিনেশন আমার থেকে বেশি বলে মনে হয়।”-শেষে যোগ করে অপু বিশ্বাস। অপুর ছোঁড়া বুলেটের জবাবে পাল্টা বুলেট ছুঁড়েছেন বুবলি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেয়া স্টাটাসে অপুকে একহাত দিয়েছেন তিনি। যদিও স্ট্যাটাসে অপুর নাম উল্লেখ করেননি কিন্তু কথাগুলো যে অপুকেই বলা- এটাই ধারণা করছেন সবাই। বুবলির বক্তব্য, “আমাকে নিয়ে আর কত ষড়যন্ত্র করবি? আর কত ক্ষতি করার চেষ্টা করবি? কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কত ছোটলোকি করাবি? আর কত ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথাবার্তা, আচার-আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে তুই কোন ক্যাটাগরির। তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বলার রুচিও নেই, তোর ব্যাকগ্রাউন্ড নিয়ে কথা বললে তো ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা হবে তোর।”স্ট্যাটাসে বুবলি লিখেছেন, “আমার মনে হয় কিছু মানুষ জানে তোর ব্যাপারে যে, তুই আসলে কী? কোন যোগ্যতায় তুই আমাকে নিয়ে কথা বলিস?আমাকে নিয়ে সারাক্ষন পড়ে থাকিস? নিজেকে আলোচনায় রাখতে?”স্ট্যাটাসের শেষে তিনি লিখেছেন, “ছোটলোক কোথাকার; তোর নাম উচচারন করারও রুচি নেই।”চলতি বছরের মার্চে আলোড়ন তোলে অপু-বুবলির দ্বন্দ্ব। শাকিবের সঙ্গে তোলা বুবলির একটি ছবিকে কেন্দ্র করে বুবলিকে ফোন করে গালিগালাজ করেন অপু। নিরাপত্তাহীনতায় ভুগছেন উল্লেখ করে তখন গণমাধ্যমে স্টেটমেন্ট দিয়েছিলেন বুবলি। পরবর্তীতে আড়াল ভেঙে অপু বিশ্বাস সন্তানকে কোলে নিয়ে জানান দেন, শাকিব তার স্বামী। তারপর থেকেই দু’জনের মধ্যে ঠান্ডা লড়াই শুরু হয়। শাকিবকে ঘিরে দু’জনের মুখ দেখাদেখি অবধি বন্ধ। মাঝে বেশ কিছুদিন বিরতির পর আবারো বাকযুদ্ধে জড়ালেন তারা।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn