বজলুল এম খছরু এর ফেসবুক স্ট্যাটাস থেকেঃঃ

আজ থেকে বিশ বছর আগে Alicoতে একটি পলিসি নিয়েছিলাম। ২০১৮ সালের ফেব্রোয়ারীর ৪ তারিখ পলিসিটা ম্যচুয়রড হয়। Alico এখন Metlife কিনে নিয়েছে। আমি আরো ১ বছর পলিসি চালিয়ে যাচ্ছি কিন্তু Metlife থেকে আমাকে কিছুই জানায়নি। হঠাৎ দেখলাম আরে আমি বোকার মত আরো ১ বছর টাকা দিয়েছি তখন নিজেই টাকাটা পাওয়ার আবেদন করলাম কিন্তু দীর্ঘদিন পরে এই চিঠিটা পাঠিয়েছে। চিঠিতে উপরে আমার ঠিকানা থাকলেও সেটা সরাসরি আমাকে পাঠায়নি। পাঠিয়েছে তাদের সিলেটের এজেন্ট স্বপন এজেন্সিতে।
No photo description available.চিঠিটা দেখেন আমার বিশ বছর আগের দেওয়া দস্তখতের সাথে বর্তমান দস্তখত ডিফার করছে। বিশ বছর পরে কি দস্তখত একটু ডিফার করবেনা?
পরের দফা মারাত্মক বাবার নাম নাকি ডিফার করছে। নিজের নাম ভুলে যেতে পারি, বাবার নাম আমার ভুলার কথা নয়। অথচ Alico তে আরো দুটো পলিসি আমার ছিল যেটা উত্তরাধিকার সূত্রে Metlife এ চলমান আছে। Alico থেকে Metlife হওয়ার পর তাদের কাছ থেকে নিয়মিত কোন সার্ভিসই পাওয়া যায়না। যতদিন তাদের কাছে টাকাটা রাখতে পারবে ততই তাদের লাভ। সুতরাং Metlife থেকে সাবধান।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn