গ্যারেথ বেল ও বোরহা মায়োরালের গোলে রিয়াল সোসিয়েদাদকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। রোববার রাতে সোসিয়েদাদের মাঠ আনোয়েতায় ৩-১ গোলে জিতেছে গতবারের চ্যাম্পিয়নরা। কাসেমিরো বাঁ দিক থেকে বল পাঠিয়েছিলেন ডি-বক্সে। সের্হিও রামোস ঠিকমতো নিয়ন্ত্রণে নিতে পারেননি। ছুটে এসে জোরালো শটে লক্ষ্যভেদ করেন বোরহা মায়োরাল। রিয়াল মাদ্রিদের হয়ে এটাই মায়োরালের প্রথম গোল। ২৮তম মিনিটে কেইলর নাভাসের ভুলে গোল খায় রিয়াল। কেভিন রদ্রিগেসের শট আয়ত্ত্বের মধ্যেই ছিল; কিন্তু বল কোস্টা রিকার এই গোলরক্ষকের হাতে লেগে ঢুকে যায়।

৩৬তম মিনিটে দ্বিতীয় গোল পেয়ে যেতে পারতেন ফরাসি ডিফেন্ডার রদ্রিগেস। তার শট লাগে ক্রসবারে। আর পাল্টা আক্রমণে আবার এগিয়ে যায় রিয়াল। আক্রমণ ঠেকানোর জন্য রিয়ালের ডি-বক্সের কাছে থেকে নিজেদের ডি-বক্সে ছুটে এসেছিলেন রদ্রিগেস। কিন্তু মায়োরালের শট ঠেকাতে গিয়ে নিজেদের জালেই ঠেলে দেন।৬১তম মিনিটে পাল্টা আক্রমণে একক প্রচেষ্টায় ব্যবধান বাড়ান বেল। গতিতে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডার রদ্রিগেসকে হারিয়ে ইসকোর লম্বা পাস নিয়ন্ত্রণে নিয়ে ছুটে আসা গোলরক্ষকের মাথার উপর দিয়ে জালে পাঠান ওয়েলসের ফরোয়ার্ড। দুই জয় ও দুই ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রিয়াল মাদ্রিদ। আগের দিন গেতাফেকে ২-১ গোলে হারানো বার্সেলোনা ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে সেভিয়া। প্রথম হারের স্বাদ পাওয়া সোসিয়েদাদের পয়েন্ট ৯। রিয়ালের সমান ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আতলেতিকো মাদ্রিদ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn