শারীরিকভাবে সুস্থ না থাকা সত্ত্বেও গত সোমবার রাতে নতুন ছবির কাজে অস্ট্রেলিয়া রওনা করেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। ব্যাংকক ও কলকাতায় কয়েকবার যাওয়া-আসার কারণে গরম-ঠাণ্ডা মিলিয়ে আবহাওয়াজনিত জ্বরে আক্রান্ত হন এই চিত্রনায়ক। তবে হার্টবিট প্রোডাকশনের নতুন ছবি ‘সুপার হিরো’-এর শুটিং শিডিউল থাকার কারণে তিনি দেরি না করে তিনি অস্ট্রেলিয়া রওনা করেন। তবে সেখানে পৌঁছানোর পর শারীরিক অবস্থার আরো অবনতি ঘটে। তাই নতুন ছবি ‘সুপার হিরো’-এর শুটিংয়ে অংশ নিতে পারেননি তিনি। সেই সঙ্গে অস্ট্রেলিয়ার সিডনির এক হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

সংবাদটি শাকিব খানের বরাত দিয়ে মানবজমিনকে জানিয়েছেন শাকিব খানের বন্ধু ও প্রযোজক ইকবাল হোসেন জয়। তিনি বলেন, শাকিব খান ভাইরাস জ্বরে আক্রান্ত হওয়ার কারণে এখনো শুটিং শুরু করতে পারেননি। এমনকি ঠাণ্ডা বেশি লাগার কারণে তিনি কথাও ঠিকমতো বলতে পারছেন না। আমার সঙ্গে কথা হয়েছে। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে সিডনির একটি হাসপাতালে রয়েছেন। আজ হাসপাতাল থেকে তার বাসায় ফেরার কথা রয়েছে। এদিকে অস্ট্রেলিয়া যাওয়ার আগে শাকিব খান জানান, তিনি কয়েকদিন ধরেই ঠাণ্ডা জ্বরে আক্রান্ত। তার পরও পরিচালক ও প্রযোজনা সংস্থার কথা মাথায় রেখে তিনি ছবির শুটিং শিডিউল অনুযায়ী অস্ট্রেলিয়া রওনা করেন। আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn