জেসমিন চৌধুরীর ফেসবুক থেকে-  আজহারিকে কাতারে আটকানো হয়েছে, ইউকেবিএ তার ভিসা রিভোক করেছে।

ইদানিং ইউকেতে তার আগমণের প্রতিবাদ করতে গিয়ে তার অনেকগুলো ভিডিও দেখেছি, কারণ কীসের প্রতিবাদ করছি তা আগে ভালোমতো বোঝা দরকার। আপনারা যারা তার পক্ষাবলম্বন করেন, তাদেরকেও বলব কাকে কেন সমর্থন করছেন একটু বুঝুন আগে। ভিডিওগুলো মুক্ত মন নিয়ে দেখুন। আমি নিজ কানে শুনেছি, এবং এই মর্মে তার ঠোঁটকে সচক্ষে নড়তে দেখেছি যে

— ইহুদিদের হত্যা করে হিটলার একটা দারুণ কাজ করেছিল।‌

এখন বলুন, এটা কি অন্য ধর্মের মানুষকে হত্যা করতে উৎসাহ দেয়া নয়?

–নারীদের প্রতি তীব্র অসম্মান প্রদর্শন। অবশ্যই তিনি মায়ের সুউচ্চ মর্যাদার কথা বলেন কিন্তু নারীর পরিপূর্ণ স্বাধীনতা তার সিলেবাসে নাই।

— হিন্দুদের প্রতি তীব্র অসম্মান প্রদর্শন করা। অবশ্যই তিনি বলেছেন যেসব হিন্দু ইসলাম গ্রহণ করবে তাদের প্রতি সদয় হতে হবে। এর অর্থ কি এই নয় যে যারা চিরদিন হিন্দুই থেকে যাবে তাদের প্রতি নির্দয় হ‌ওয়া যাবে?

— হিন্দু ধর্মের প্রতি তীব্র অসম্মান প্রদর্শন করা। যদি কোনো হিন্দু পণ্ডিত ইসলাম ধর্মের প্রতি এর একশত ভাগের এক ভাগ অসম্মানও প্রদর্শন করত তাহলে এতোক্ষণে তার ঘাড় থেকে মাথা খসে পড়ত।

তারপরও আজহারিকে মৌলবাদী ডাকলে যারা কষ্ট পান তাদেরকে আরাম দেয়ার জন্য কোনো ওষুধ আমার কাছে নাই।‌ ধর্ম মানবেন অবশ্যই কিন্তু এতোটা অন্ধ কেন হবেন বলেন তো যে আজহারির মতো মানুষকে সমর্থন করবেন যে লোক সারাক্ষণ অন্যান্য ধর্মকে অসম্মান করে চলেছে? অন্য কোনো ধর্মের মানুষকে অনুভূতির দ্বারা এতোটা অন্ধ হতে দেখেছেন? নিজের ধর্মের সম্মান রক্ষা করতে গিয়েই যে তাকে সবচেয়ে বেশি অসম্মান করা হয়, সেটা একটু ভেবে দেখুন।‌ আজহারিদের বিরুদ্ধে রুখে দাঁড়ান।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn