সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নব্বইয়ের দশকের নাটকের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। স্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও আজিজুল হাকিমের অবনতি ঘটেছে। ফুসফুসে সংক্রমণ বাড়ায় তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্ট নেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন উপস্থাপক আনজাম মাসুদ। হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান জানিয়েছেন, শুক্রবার (১৩ নভেম্বর) ভোরে এ অভিনেতাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। এমন পরিস্থিতিতে আজিজুল হাকিমের জন্য দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন শোবিজ অঙ্গনের তারকারা। আজিজুল হাকিমের সুস্থতা কামনা করে স্ট্যাটাস দিয়েছেন নাটকে তার এক সময়ের সহকর্মী ও সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

শুক্রবার বেলা পৌনে তিনটায় নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে তারানা হালিম লেখেন, নম্র,বিনয়ী, সহজ -সরল মানুষ আজিজুল হাকিম। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষে গত নির্বাচনে নৌকার পক্ষে করেছিলেন নির্বাচনী প্রচারণা। অভিনয়ের প্রতি তার ভালোবাসা অন্তহীন। সবচেয়ে বড় কথা সফল অভিনেতার পাশাপাশি তিনি একজন ভালো মানুষ। করোনা আক্রান্ত হয়ে তিনি লাইফ সাপোর্টে। আমরা সবাই আপনার জন্য দোয়া করছি। আপনি করোনাকে হার মানিয়ে সুস্থ হয়ে উঠুন। আজ আমাদের সবার মনটা সকাল থেকেই খারাপ হয়ে গেল -হাকিম ভাই।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn