আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব চলতি বছরের ২৭ মে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর ব্যাংকার স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস করছেন। শোবিজ অঙ্গনকে বিদায় জানিয়ে ধর্মে মনোযোগী হয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব সানাই। নানা বিষয়ে কথা বলার জন্য এই প্ল্যাটফর্মকে ব্যবহার করছেন। শোবিজ অঙ্গন থেকে দূরে থাকলেও নানা সময়ে নানা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন সানাই। আর এমন একটি বিষয় নিয়ে বেশ কিছু প্রশ্ন ছুড়ে দিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি।

সানাই মাহবুব লিখেন- এই পোস্টটি তাদের উদ্দেশ্যে যাদের সকাল টু বিকাল শুরু হয় সানাই কী করলো, স্বামীর সঙ্গে কোথায় থাকে, কোন এলাকায় থাকে, সানাই কি নামাজ পড়লো, ভাই আপনারা নামাজ পড়েন তো? সানাইকে নিয়ে মানুষের এত কৌতূহল কেন? এ প্রশ্ন করে সানাই বলেন, আমাকে নিয়ে এত মাথা ঘামানোর কি আছে? সবচেয়ে বড় কথা নিজের সময় আর একজনের পেছনে অপচয় করার কি আছে? আমার হিসাব আমি দেব, আপনাদের হিসাব আপনারা দেবেন, সব কিছুর একটা লিমিট আছে ভাই। আমাকে নিয়ে এত কৌতূহল কেন ভাই?

আপনারা কি কেউ আমার হিসাব দেবেন? আরেকজনকে নিয়ে আপনাদের এত মাথা ব্যথা কেন? অন্যে নামাজ পড়লো কিনা তা নিয়ে যারা মাথা ঘামায়, আমি হলফ করে বলতে পারি তাদের ৬০ ভাগ ঠিকমতো নামাজ পড়ে না। নামাজ তো আল্লাহর জন্য পড়তে হয়, তাহলে এই নামাজের হিসাব আমি মানুষকে দেব কেন? কথাগুলো একটু ভেবে দেখবেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn