জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান বলেছেন, ‘আওয়ামী লীগকে দুর্বল করতে কিছু লোক অযথাই আওয়ামী লীগের পরিচয় দেয়। এটা থেকে সাবধান থাকতে হবে সকল নেতা-কর্মীদের। সকলে সক্রিয়ভাবে দলের জন্য কাজ করতে হবে। ‘জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে জেলায় আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়েছে। সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনসহ আওয়ামী লীগের দায়িত্বশীলরা এক হয়ে কাজ করছেন। দুর্দিনেই আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়।’  তিনি বলেন, ‘এবার জাতীয় পার্টিকে এ আসন দিয়ে অনেক ক্ষতি হয়েছে। কোনো প্রকার উন্নয়ন হয়নি বিশ্বম্ভরপুর উপজেলার। আমার আমলে এলাকার বিদ্যুৎ, রাস্তা ও শিক্ষার যা উন্নয়ন হয়েছিল সেটির সুফল ভোগ করছেন এখানকার মানুষ। আমি বিশ্বম্ভরপুর উপজেলার বিদ্যুৎ, রাস্তা ও শিক্ষার উন্নয়ন করেছি। আজ এ এলাকার ১১টি গ্রামের ৪১৬টি পরিবারের মধ্যে বিদ্যুতের আলো ছড়িয়ে দিতে বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন হলো। সাড়ে ১২ কিলোমিটার এলাকা জুড়ে এ আলো ছড়িয়ে পড়ছে। বিদ্যুতের আলো না থাকলে কোনো এলাকার উন্নয়ন হয় না। আজ এ অবহেলিত এলাকার মানুষজন সহজ সড়ক যোগাযোগের মাধ্যমে শহরে গিয়ে লেখাপড়া করতে পারছে, চিকিৎসা সেবা নিতে পারছে। যেকোনো সমস্যায় যোগাযোগ রক্ষা করা সম্ভব হচ্ছে। এটা আওয়ামী লীগ সরকারের উন্নয়ন। ’ তিনি বলেন, ইমন-মুকুট মিলে এলাকার উন্নয়নের জন্য কাজ করছেন। আমিও সাধ্যমত আপনাদের চাহিদা মেটাতে চেষ্টা করছি। এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এবারই উপজেলার অবহেলিত সকল রাস্তা-ঘাটের দ্রুত উন্নয়নের ব্যবস্থা করব। আগামী নির্বাচনে এ আসন থাকবে আওয়ামী লীগের। আমি আবারও এই শেষ বয়সে আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই।’ আগামী সংসদ নির্বাচনে তাঁকে নৌকা প্রতীকে আবার সংসদ সদস্য নির্বাচিত করতে সকলের প্রতি আহবান জানান তিনি। মঙ্গলবার বিকালে বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে  সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বলেন, ‘মতিউর রহমান এমপি হওয়ার পর এ এলাকার উন্নয়নের জন্য দিন-রাত কাজ করেছেন। অক্লান্ত পরিশ্রম করেছেন। আজকের জনস্্েরাতে বুঝা গেল তা মনে রেখেছেন এলাকাবাসী। মতিউর রহমানকে এমপি নির্বাচিত করলে আমার পক্ষের বরাদ্দে এবং এমপি’র পক্ষের বরাদ্দে বিশ্বম্ভরপুর উপজেলার বিভিন্ন এলাকায় দ্রুত উন্নয়ন হবে।’ পরে পার্শ্ববর্তী জামে মসজিদে অজু খানার জন্য ১ লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন তিনি।  অনুষ্ঠানে এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজির আহমদ মানিক, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আবুল কাশেম, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সিরাজুর রহমান সিরাজ, জেলা ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন ইমন, আসাদুজ্জামান মাস্টার।   এর আগে বিদ্যুৎ বোর্ডের সুইস টিপে বিদ্যুৎ বাতি জ্বালিয়ে বিদ্যুতায়নের উদ্বোধন করেন প্রধান অতিথি মতিউর রহমান ও বিশেষ অতিথি নুরুল হুদা মুকুট। অনুষ্ঠানে ধনপুর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn