আ.লীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে: সাংসদ জয়া সেনগুপ্তা

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন বলেছেন, বঙ্গুবন্ধুর আদর্শে গড়া সংগঠন আওয়ামী লীগের বিরুদ্ধে, দেশের স্বাধীনতার বিরুদ্ধে শুরু থেকেই ষড়যন্ত্র হয়েছে, বঙ্গবন্ধুর সাথে মন্ত্রিপরিষদে থেকে খন্দকার মোস্তাক ষড়যন্ত্র করেছে।

পরবর্তিতে শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করে মোস্তাক- জিয়া ও স্বাধীনাতা বিরোধীরা বঙ্গবন্ধুর আদর্শকে মুছে ফেলতে চেয়েছে। কোন ষড়যন্ত্রই সফল হতে পারেনি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে মানুষের ভালবাসা নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশ যখন উন্নয়নের দিকে তখনই মোস্তাক-জিয়া ও স্বাধীনতা বিরোধীচক্র আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ যখন ঐক্যবদ্ধ এবং শেখ হাসিনার নেতৃত্বে যখন উন্নয়ন উন্নয়ন এগিয়ে যাচ্ছে, তখনই একটি চক্র সুবিধা নিয়ে আওয়ামী লীগকে ধ্বংস্ করার ষড়যন্ত্র করছে।ই

মন বলেন, শোককে শক্তিতে রুপান্তরিত করে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন আওয়ামী লীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে রুখে দাঁড়াতে হবে।

শনিরবার বেলা ২টায় আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে দিরাই উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

ভার্চুয়াল সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন- দিরাই-শাল্লা আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তা ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান।

ভর্চুয়াল বক্তব্যে ড. জয়া সেনগুপ্তা বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত আছাব উদ্দিন সরদার ও যুগ্ম সম্পাদক প্রয়াত হাবিবুর রহমান তালুকদার আওয়ামী লীগের নিবেদিত প্রানের কর্মী ছিলেন এবং আমার প্রয়াত স্বামী সুরঞ্জিত সেনের আস্তাভাজন ছিলেন, উনারা কোনদিন কখনও আদর্শে থেকে ুিবচ্যুত হননি, তাদের কোন চাওয়া পাওয়া ছিল না।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ভার্চুয়াল বক্তব্যে বলেন, সুনামগঞ্জে আওয়ামী লীগ আজ ঐক্য বদ্ধ, তৃণমুলের প্রতি শেখ হাসিনার রয়েছে অগাধ বিশ্বাস ও ভালবাসা, উনার সুযোগ্য নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ, বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন আওয়ামী লীগকে কোন অপশক্তি দাবিয়ে রাখতে পারবে না, বঙ্গবন্ধু-আওয়ামী লীগ-স্বাধীনতা-গণতন্ত্র-উন্নয়ন একই সুত্রে গাথা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদার, সাবেক যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, দপ্তর সম্পাদক বিকাশ রায়, রাজানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছাদিকুর রহমান ছাও মিয়া, চরনারচর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জালাল মিয়া ও তাড়ল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আইদুল্যা মিয়ার মৃত্যুতে শোকসভার আয়োজন করে দিরাই উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. সোহেল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রদীপ রায় ও সাংগঠনিক সম্পাদক এড.অভিরাম তালুকদারের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন- জেলার আওয়ামী লীগের সদস্য প্রবীন নেতা আলতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড হায়দার চৌধুরী লিটন, এড. নান্টু রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন, বিশম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল সিদ্দিকী, দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরা উদ দৌলা, হাফিজুর রহমান তালুকদার, ভাইস চেয়ারম্যান এড, রিপা সিনহা, মেয়র বিশ্বজিৎ রায়, হুমায়ুন রশিদ লাভলু, শাহজাহান সরদার, কামরুল হাসান, জুয়েল মিয়া, পারবেজ রহমান, রাজিব রায়, সজিবনুর প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn

এ বিভাগের আরো খবর

দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে দেব না : প্রধানমন্ত্রী   

দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে দেব না : প্রধানমন্ত্রী   

ড. ইউনূসের সাজার রায় স্থগিতের আদেশ হাইকোর্টে বাতিল  

ড. ইউনূসের সাজার রায় স্থগিতের আদেশ হাইকোর্টে বাতিল  

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল ৪ জনের 

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল ৪ জনের