আল-হেলাল,সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান বলেছেন, উপ-নির্বাচনে বিজয়ী হয়ে আমি অল্পদিনের ব্যবধানে আব্দুজ জহুর সেতু বাস্তবায়নসহ সুনামগঞ্জ সদর আসনে অনেক উন্নয়ন করেছিলাম। এখন পদ্মাসেতু বাস্তবায়নসহ শেখ হাসিনার সরকারের আমলে দেশে অনেক উন্নয়ন অব্যাহত রয়েছে। সেই তুলনায় আমরা উত্তর সুনামগঞ্জবাসী পিছিয়ে আছি। আগামীতে নৌকার লোককে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে বঞ্চিত উত্তর সুরমার উন্নয়নকে আরো এগিয়ে নিতে হবে। ২২ এপ্রিল শুক্রবার উওর সুরমা সদর-বিশ্বম্ভরপুর কল্যাণ ঐক্য পরিষদ আয়োজিত ইফতার মাহফিল পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক-দোয়ারা বাজার আসনের ৪ বারের নির্বাচিত এমপি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক,জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন,নান্দনিক সুনামগঞ্জ ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার ফারজানা কবীর শিলা। আলোচনায় উওর সুরমার সংগঠনের সভাপতি মোঃ মোবারক হোসেন সুরমা নদীতে হালুয়ারঘাট-ধারাগাঁও সেতু নির্মাণ এবং চলতি নদীতে বালাকান্দা-রামপুর সেতু নির্মাণের উপর উওর সুরমার লক্ষ লক্ষ মানুষের প্রানের দাবি উত্থাপন করেন। অতিথি বৃন্দ এই ২টি সেতু নির্মাণের জন্য জোর প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে প্রতিশ্রæতি ব্যক্ত করেন। স্বাগত বক্তব্য রাখেন আয়োজক সংগঠনের সহ-সভাপতি ডাঃ আবুল কালাম আজাদ।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আফতাব উদ্দিন,পিপি এডভোকেট খায়রুল কবির রুমেন,যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট হায়দার চৌধুরী লিটন,সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, অর্থ সম্পাদক সৈয়দ ইশতিয়াক শামীম,জেলা আওয়ামীলীগ সদস্য সুবীর তালুকদার বাপ্টু,জজকোর্টের জিপি এডভোকেট আখতারুজ্জামান সেলিম,সাবেক জেলা ইউনিট কমান্ডার হাজী নুরুল মোমেন,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,ছাতক পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ মজনু,বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান মোঃ সফর উদ্দিন,জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমদ, উওর সুরমা সদর-বিশ্বম্ভরপুর কল্যাণ ঐক্য পরিষদের সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশীদ দুলাল ও সহ-সভাপতি মুফতি আজিজুল হকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

বিশেষ অতিথির বক্তৃতায় সাংসদ মুহিবুর রহমান মানিক বলেন,আমরা নির্বাচনী এলাকা ছাতক দোয়ারাবাজারের ৮টি ইউনিয়ন উত্তর সুরমা পাড়ে অবস্থিত। আমরা সুরমার ২ পাড়ের বিশাল জনগোষ্ঠীর প্রাণের দাবী ছাতক দোয়ারা সেতু বাস্তবায়ন করতে যাচ্ছি। অল্প কিছুদিনের মধ্যেই আমাদের নতুন সেতুর উদ্বোধন হবে। সুনামগঞ্জের ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু বাস্তবায়নেও আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন চলমান দুর্যোগের মোকাবেলায় জেলাবাসীর একমাত্র অর্থকরী বোরো ফসল গড়ে তোলার তাগিদ দিয়ে বলেন,উত্তর সুরমাবাসীর প্রাণের দাবী ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু বাস্তবায়নে জেলা প্রশাসনের পক্ষে সকল সহযোগীতা অব্যাহত থাকবে। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন বলেন,ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু বাস্তবায়নের দাবীতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে আমি একাধিকবার ব্যক্তিগত তদবীর করেছি এবং ডিও লেটার দিয়েছি। যতক্ষণ না সেতু বাসন্তবায়নের দাবী পূরন হবে ততক্ষণ পর্যন্ত আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলার স্বজন ও সুনামগঞ্জের পুত্রবধূ হিসেবে উত্তর সুরমাবাসীর সাথে নিজের আত্মার সম্পর্ক রয়েছে উল্লেখ করে ব্যারিস্টার ফারজানা কবীর শিলা বলেন,উত্তর সুনামগঞ্জবাসীর সকল প্রাণের দাবী বাস্তবায়নে আমি সবসময় নিবেদিত আছি এবং থাকবো।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn