পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পর অনেক নেতা ক্ষমতায় বসেছিলেন। বিএনপিও দেশ শাসন করেছে। কিন্তু শেখ হাসিনার মতো কেউ এত উন্নয়ন করতে পারেনি। শেখ হাসিনা এ দেশকে বিশ্বের কাছে উন্নয়নশীল দেশে হিসেবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা ছাড়া কেউই গ্রামগঞ্জের এত উন্নয়ন করেনি। সে জন্য শেখ হাসিনার উন্নয়ন বিএনপির সহ্য হয় না। তাই তারা রাজনীতির নামে হরতাল ডেকে উন্নয়নে বাধা সৃষ্টি করছে।’ শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের ষড়পল্লী উচ্চবিদ্যালয় মাঠে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

সমাবেশে পরিকল্পনামন্ত্রী বলেন, আওয়ামী লীগ বিগত ১৫ বছরে গ্রামগঞ্জে উন্নয়নের ঢেউ সৃষ্টি করেছে। এই উন্নয়নের ঢেউ ধরে রাখতে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে জনগণের প্রতি আহ্বান জানান তিনি। আশারকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইয়ুব খানের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ। এর আগে দুপুরে পরিকল্পনামন্ত্রী জয়দা আরবিয়া ইসলামিয়া মাদ্রাসায় এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn