সুজানা জাফর। মডেলিং ও অভিনয় দিয়ে দর্শকের ভালোবাসার পাশাপাশি অর্জন করেছেন প্রশংসা। শোবিজে তৈরি করে নিয়েছেন নিজের শক্ত অবস্থান। ৩ এপ্রিল যুক্তরাজ্যভিত্তিক সংগঠন এসই’র পক্ষ থেকে সেরা মডেল হিসেবে জিনিয়াস অ্যাওয়ার্ড’ পেয়েছেন এই অভিনেত্রী। অসামান্য এই অর্জনের অনুভূতি ও বর্তমান ব্যস্ততা নিয়ে কথা বলেছেন পূর্বপশ্চিমের সঙ্গে। লিখেছেন কামরুল ইসলাম

অভিনন্দন

সুজানা: অনেক ধন্যবাদ।

অ্যাওয়ার্ড পেয়ে কেমন লাগছে?

সুজানা: অবশ্যই ভালো লাগছে। এটা আমার জন্য অনেক বড় অর্জন। এখানে আমাকে সেরা মডেল হিসেবে পুরষ্কার দিলেও তারা আমার সামাজিক কর্মকাণ্ডগুলোও বিবেচনা করেছেন। এই ব্যাপারটা আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক কাজ করে থাকি। মডেলিংয়ের পাশাপাশি সেই দিকগুলো বিবেচনা করে আমাকে পুরস্কৃত করেছেন তারা। এর মাধ্যমে আমার মতো অন্যান্য শিল্পীরাও নিজের ক্যারিয়ারের পাশাপাশি সোশ্যাল ওয়ার্কের প্রতি মনোযোগী হবেন।

হঠা আমেরিকা যাচ্ছেন কেন?

সুজানা:  আগামী ৬ এপ্রিল আমেরিকায় যাচ্ছি। সেখানে ঢালিউড সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেবো। তারপর একটি নাটকের কাজ করবো। এসব মিলে সপ্তাহ খানেক কাজে ব্যস্ত থাকবো। কাজ শেষে আমার আত্মীয়-স্বজনদের কাছে কিছুদিন থাকবো। মাস খানেক পর ফিরবো দেশে।

সম্প্রতি কি কি কাজ করলেন?

সুজানা: কিছু দিন আগে বি ইউ শুভর পরিচালনায় দুটি নাটকে কাজ করেছি। একটিতে আমার বিপরীতে অভিনয় করেছেন ইমন, আরেকটি নাটকে আছেন অপূর্ব।

নতুন কোনো মিউজিক ভিডিওতে কাজ করছেন না কেন?

সুজানা: আসলে আমি কিন্তু সব কাজই কম কম করি। যাচাই-বাছাই করে কাজ করি। আমার অভিনীত মিউজিক ভিডিওগুলোও কিন্তু সেই প্রমাণ দেয়। সুতরাং ভালো গান ও মানসম্মত গল্প না পেলে মিউজিক ভিডিওতে কাজ করতে চাই না। তাই অপেক্ষা করছি ভালো কিছুর জন্য।

চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে নেই?

সুজানা: প্রথম বাক্যে বলবো যে, না! চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে আগেও ছিলো না, এখনো নেই। বিশেষ করে বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ তো অসম্ভব। তবে ভালো নির্মাতার সঙ্গে গল্পভিত্তিক কোনো চলচ্চিত্র পেলে কাজ করবো।

ধন্যবাদ আমাদের সময় দেওয়ার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

সুজানা: আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn