আগামী মে মাসেই ভারতে আসছেন পপ সেনসেশন জাস্টিন বিবার। ১০ মে মুম্বইয়ের ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে শো করবেন তিনি। শোনা যাচ্ছে, সেই একই মঞ্চে দেখা যেতে পারে বলিউডের সানি লিওনকে। জাস্টিনের গানের তালে পা মেলাতে পারেন বি-টাউনের এই লাস্যময়ী।

সূত্রে জানা গেছে, ইতিমধ্যেই উদ্যোক্তারা বিষয়টি নিয়ে সানির সঙ্গে কথাও বলেছেন। একই অনুষ্ঠানের জন্য কথা বলা হয়েছে আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও। যদিও এদের কেউই এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি। সবটাই কানাঘুষো।

অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা অর্জুন জৈন জানান, ‘ইতিমধ্যেই আমরা বেশ কিছু নামি তারকার কাছ থেকে কনফারমেশন পেয়ে গেছি। আলিয়া, বরুণ, সিদ্ধার্থকে আমরা প্রথম থেকেই এই অনুষ্ঠানের জন্য ভেবেছি। তবে এখনও সবটা নিয়েই পরিকল্পনা চলছে।’

সানি লিওনকে নিয়ে উদ্যোক্তারা কোনও ইঙ্গিত দিচ্ছে না ঠিকই। কিন্তু, খবরটা পুরোপুরি হাওয়ায় উড়িয়েও দেওয়া যাচ্ছে না। শুধু ভারত নয়, দেশের বাইরে সানির ভক্ত নেহাত কম নয়। সেক্ষেত্রে জাস্টিন-সানিকে এক মঞ্চে আনা গেলে মন্দ হয় না, তা বেশ জানেন উদ্যোক্তারা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn