সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদে নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ময়নুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে ১৯৮৩৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আখতারুজ্জামান চৌধুরী ঘোড়া প্রতীকে ১৭৮৬৫ ভোট পেয়েছেন। এছাড়া আওয়ামী লীগের প্রার্থী আতাউর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ৯৮০৯ এবং জাতীয় পার্টির সাব্বির আহমদ লাঙ্গল প্রতীকে পেয়েছেন ২৪২৪ ভোট। এর আগে সোমবার সকাল ৮টা থেকে উপজেলার ৫২ কেন্দ্রে একযোগে শুরু হওয়া ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে বিকেল ৪টায় শেষ হয়।

বিএনপি প্রার্থী গয়াছ ওসমানীনগরে ভাইস চেয়ারম্যান পদে

সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদের প্রথম নির্বাচনে ৫২ কেন্দ্রের মধ্যে সবক’টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ভাইস চেয়ারম্যান পদে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী গয়াছ মিয়া। তিনি তার নিকটতম প্রার্থীর চেয়ে ৮৫৬১ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। ৫২টি কেন্দ্র মিলিয়ে ধানের শীষ মার্কা নিয়ে গয়াস মিয়া পেয়েছেন ২৯৭০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তারা মার্কা নিয়ে স্বতন্ত্র প্রার্থী ফেরদৌস খান পেয়েছেন ২১১৪৭ ভোট।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn