সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলা তথ্য অফিস কর্তৃক “শিশু ও নারী উন্নয়ন যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” শীর্ষক প্রকল্পের সি.ফৌর.ডি খাতের আওতায় করোনাভাইরাস সংক্রমণ ঝুঁকি রোধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সুনামগঞ্জ জেলার প্রত্যেকটি উপজেলায় হাট বাজার,ইউনিয়ন এবং জনবহুল স্থানে সড়ক ও নৌযান প্রচার বাস্তবায়ন করেছে জেলা তথ্য অফিস সুনামগঞ্জ। স্বাস্থ্য বিধি মেনে চলা,বাধ্যতামুলক মাস্ক পরিধান করা,ঘন ঘন দুই হাত সাবান ও পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড যাবৎ পরিস্কার করা ইত্যাদি বিষয়ে জনগনকে প্রতিনিয়ত সচেতন করে যাচ্ছে জেলা তথ্য অফিস সুনামগঞ্জ।

এ বিষয়ে জানতে চাইলে, জেলা তথ্য অফিসের উপপরিচালক (রুটিন দায়িত্বরত) মোঃ আব্দুছ ছাত্তার বলেন, জেলা তথ্য অফিস সুনামগঞ্জে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে সচেতনতা তৈরি করতে আমরা প্রতিদিন সড়ক ও নৌযান প্রচারের মাধ্যমে জনগণকে সচেতন করে যাচ্ছি। স্বাস্থ্যবিধি মেনে চলা, সামাজিক দূরত্ব বজায় রাখা,মাস্ক পরিধানসহ অন্যান্য স্বাস্থ্যবার্তার মাধ্যমে জনগণকে সচেতন করে করোনামুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় সরকারের গণযোগাযোগ অধিদপ্তরের মাধ্যমে দেশব্যপী কর্মসুচির অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা তথ্য অফিস মাঠ পর্যায়ে সকল কর্মসুচি বাস্তবায়নে সর্বদা তৎপর রয়েছে বলেও জানান তিনি।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn