কৃষক লীগের সুনামগঞ্জ জেলার ৪ ইউনিট কমিটি বাতিল করা হয়েছে। বুধবার দুপুরে জেলা কৃষক লীগের এক সাধারণ সভায় উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে কৃষক লীগ সুনামগঞ্জ সদর উপজেলা শাখা, সুনামগঞ্জ পৌর শাখা, দক্ষিণ সুনামগঞ্জ ও বিশ্বম্ভরপুর উপজেলা শাখার কমিটি বাতিল করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।  সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় আব্দুল মজিদ প্লাজায় সংগঠনের কার্যালয়ে এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে খুব শিঘ্রই ঐ ইউনিটগুলোয় নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়েছে।
জেলা কৃষক লীগের আহবায়ক অ্যাড. আসাদ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক জুনেদ আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, গৌতম বণিক, বিন্দু তালুকদার ও ফজলুর রহমান, আহবায়ক কমিটির সদস্য অরুন চন্দ্র দে, রিংকু চৌধুরী, মেহেদী হাসান চৌধুরী রাসেল, খসরু ওয়াহিদ চৌধুরী, রফিকুল ইসলাম, তারেক মিয়া, সাব্বির আহম্মেদ, তাহের উদ্দিন, গোলাম আকরাম, মোবারক হোসেন, মনোয়ার হোসেন মনু, মাহবুল হক জোয়েদ, সালমা আক্তার চৌধুরী, কামরুল হাসান কমল, জহিরুল হক, কুতুব উদ্দিন প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn