গোলাপগঞ্জ প্রতিনিধি : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, কোন ষড়যন্ত্র করে বাংলাদেশের অগ্রযাত্রাকে কেহ রুখতে পারবে না। অতীতে আওয়ামীলীগ সরকারকে বিপাকে ফেলতে দেশি-বিদেশী ষড়যন্ত্রকারীরা একজোট হয়ে কোন ক্ষতি করতে পারেনি। শেখ  হাসিনার দৃঢ় নেতৃত্ব বাংলাদেশকে আজ পৃথিবীর একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করতে সক্ষম হয়েছে। বাংলাদেশ এখন পৃথিবীর উন্নয়নশীল দেশ গুলোর মধ্যে একটি মডেল রাষ্ট্র। দেশের উন্নয়নের যাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামীলীগ সরকারের প্রয়োজন। তিনি আরও বলেন, বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করায় নিজেদের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করা সম্ভব হচ্ছে। বিদ্যুৎ উৎপাদনে সরকারের অভাবনীয় সফলতা জাতীয় অগ্রগতিতে নতুন ধারার সৃষ্টি করেছে। আমরা সকল ভেদাভেদ ভুলে  দেশ ও জাতির কল্যাণে এক হয়ে কাজ করার এখনই সময়। আমরা আশাবাদী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশ হিসেবে নিজের পরিচিতি বিশ্বের দরবারে তুলে ধরবে। তিনি উপজেলার ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

গতকাল শনিবার সকাল ১১টায় ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রায় কোটি টাকা ব্যয়ে নব-নির্মিত ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয় গভর্নিং বডির সভাপতি মাছুম চৌধুরীর সভাপতিত্বে, সিনিয়র শিক্ষক তারেক জলিল ও তাহের আহমদের যৌথ বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিক আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান জিলাল উদ্দিন, ভাদেশ্বর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ ছালিক, আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন জানু প্রমুখ। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশ। বিকেলে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ভাদেশ্বর মহিলা কলেজ ও সলিমা খানম উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn