নুর উদ্দিন সুমন : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ছানাউল্লাহ ছানা (৪৫) ১৪ বছর পর ডিবি’র জালে ধরা । ছানাউল্লাহ ছানা বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়নের দত্তপুর গ্রামের রহমত আলীর পুত্র। (১২ জুন) দুপুরে নরসিংদী জেলার মাধবদী উপজেলা থেকে পলাতক আসামী ছানাউল্লাহ ছানাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ সূত্রে জানাযায়, ১৯৯৯ সালে বানিয়াচং সুজাতপুরে ছানাউল্লার হাতে এক ব্যক্তি খুন হয় । খুনের পর থেকে ছানাউল্লাহ এলাকা ছেড়ে নরসিংদী পালিয়ে যায়। এর পর ২০০৬ সালে ওই মামলায় তার যাবজ্জীবন সাজা প্রদান করে আদালত। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ছানাউল্লাকে গ্রেফতারে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করে হবিগঞ্জ ডিবি পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হবিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: আলামিন মিয়ার নেতৃত্বে এসআই মোজাম্মেলসহ একদল ডিবি পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেন। এবিষয়ে সত্যতা নিশ্চিত করেন ওসি মো: আল আমিন মিয়া জানান, গ্রেফতারকৃত ছানাকে কারাগারে পাঠানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn