গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, রহস্য

সুনামগঞ্জের ছাতকে গলায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। স্বামীর বাড়ির বসতঘর সংলগ্ন বাথরুমের একটি বাঁশের তীরের সাথে গলায় ওড়না পেছানো অবস্থায় মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে গৃহবধূ রেজিয়া বেগমের (৩২) লাশ উদ্ধার করে পুলিশ।

রেজিয়া বেগম উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের রাঁধানগর গ্রামের সিএনজি অটোরিকশা চালক আলী হোসেনের স্ত্রী। তিনি উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের বড়বিহাই গ্রামের মৃত গাবরু মিয়ার মেয়ে। স্বামীর বাড়ির লোকজনের দাবি- রেজিয়া আত্মহত্যা করেছেন। তবে তার বাবার বাড়ির লোকজন বলছেন- এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। ছাতক থানার এস আই আসাদুজ্জামান খবর পেয়ে মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন৷ লাশ উদ্ধারের সময় ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের চেয়ারম্যান গয়াছ আহমদ ও উত্তর খুরমা ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল আহমদ উপস্থিত ছিলেন।

স্থানীয় সুত্রে জানা যায়, প্রায় ছয় বছর আগে রেজিয়া ও আলী হোসেনের বিয়ে হয়। এর মধ্যে পরিবারে অভাবের তাড়না মেটাতে একবছর মধ্যপ্রাচ্যের ওমানে ছিলেন রেজিয়া বেগম। তাদের কোনো সন্তান নেই। বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই মনোমালিন্য হয়। এ নিয়ে একাধিবার সালিশ বৈঠকও হয়েছে। ছাতক থানার এস আই আসাদুজ্জামান রাসেল জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এটি হত্যা না আত্মহত্যা খতিয়ে দেখা হচ্ছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn

এ বিভাগের আরো খবর

দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে দেব না : প্রধানমন্ত্রী   

দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে দেব না : প্রধানমন্ত্রী   

ড. ইউনূসের সাজার রায় স্থগিতের আদেশ হাইকোর্টে বাতিল  

ড. ইউনূসের সাজার রায় স্থগিতের আদেশ হাইকোর্টে বাতিল  

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল ৪ জনের 

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল ৪ জনের