নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুনামগঞ্জ জেলায় মাথাপিছু  ৪৫০ টাকা করে ৭ কোটি ১৬ লক্ষ ৯৮ হাজার ৯ শত ৫০ টাকা এবং জনপ্রতি ৫০০ টাকা করে ২ কোটি ৬৪ লাখ টাকা ভিজিএফ সাহায্য বাবদ প্রদান করেছে সরকার। জেলার ৪টি পৌরসভা ও ৮৫টি ইউনিয়নে নির্বাচিত জনপ্রতিনিধিদের মাধ্যমে চালের পরিবর্তে নগদে এ টাকা পরিশোধ করা হয়। ৭ মে শুক্রবার স্থানীয় রাধানগর পয়েন্টে উক্ত খয়রাতির টাকা বিতরন করেছেন গৌরারং ইউনিয়নের চেয়ারম্যান ফুল মিয়া। এসময় ট্যাগ অফিসারসহ পরিষদের ইউপি সদস্যরাও উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও মোঃ মানিক মিয়া বলেন,আমরা সুনামগঞ্জ সদর উপজেলায় ৪৫০ টাকা করে ১৮,৩০১ জনকে এবং ৫০০ টাকা করে ৪,৫০০ জনকে ভিজিএফ সহায়তা প্রদান করতে সমর্থ হয়েছি। তিনি বলেন,রবিবারের মধ্যেই প্রত্যেক উপকারভোগীদের হাতে হাতে এ টাকা প্রদান করা হবে। এছাড়াও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের পক্ষ হতে চাল,ডাল,তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির ১০০০ প্যাকেট খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে বলেও জানান তিনি। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খায়রুল হুদা চপল,ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া ও এডভোকেট আবুল হোসাইন এসব খাদ্য সহায়তা বিতরন করেছেন। জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম বলেন,ঈদুল ফিতরের আগেই ভিজিএফ এর টাকা উপকারভোগীদের হাতে তুলে দিতে পেরে আমরা নিজেদেরকে ধন্য মনে করছি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn