হেলাল আহমদ-

ছাতকে প্রবাসী গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের ঐতিহ্যবাহী সিংচাপইড় শিক্ষা উন্নয়ন সংস্থা দ্বারা পরিচালিত আইডিয়াল কিন্ডারগার্টেনের উদ্যোগে বিদ্যালয়ের একটি কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
কিন্ডারগার্টেন পরিচালনা কমিটির সভাপতি আলাছ উদ্দিনের সভাপতিত্বে ও প্রিন্সিপাল শওকত আলীর পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য ভিত্তিক সিংচাপইড় ওয়েলফেয়ার এসোসিয়েশন’র সাংগঠনিক সম্পাদক, সিংচাপইড় গ্রামের কৃতি সন্তান বিশিষ্ঠ সমাজসেবী ও শিক্ষানুরাগী মো. সানাওয়ার আলী ও সদস্য মুজিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিংচাপইড় ইউপি প্যানেল চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ি তরুণ সমাজসেবী মো. রাসেল মিয়া, সমাজসেবী তাজুল ইসলাম, সিংচাপইড় আলিম মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি সাবেক মেম্বার নুরুল ইসলাম, সিংচাপইড় শিক্ষা উন্নয়ন সংস্থার সহ-সভাপতি মো. শাহজাহান, সাবেক সহ-সভাপতি মো. আবদুর রহমান, সাধারণ সম্পাদক ডা. মঈন উদ্দিন, অর্থসম্পাদক মোহাম্মদ আলী, প্রচার সম্পাদক মো. সাইদুর রহমান, পরিকল্পনা বিষয়ক সম্পাদক নুর হোসেন ও সাংবাদিক হেলাল আহমদ। এসময় মো. আবদুর রহিম, ফারুক আহমদ, মঈন উদ্দিন, সাইদুল ইসলাম, জুবায়ের আহমদ, শিক্ষক কাওসার আহমদ, শিক্ষিকা নাঈমা বেগম, মাহফুজা আক্তার বিলকিছসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে কিন্ডারগার্টেনের পক্ষ থেকে সমাজসেবী ও শিক্ষানুরাগী মো. সানাওয়ার আলী ও মুজিবুর রহমানকে সম্মাননা স্মারক ক্রেষ্ট এবং সমাজসেবী ও শিক্ষানুরাগী মো. সানাওয়ার আলীর পক্ষ থেকে কিন্ডারগার্টেনের শিক্ষকদেরকে ডায়েরি ও শিক্ষার্থীদেরকে খাতা-কলম প্রদান করা হয়। অনুষ্ঠানে কোরআন থেকে তেলাওয়াত করেন, ৫ম শ্রেণির ছাত্র সাইম আহমদ। অনুষ্ঠানশেষে  কিন্ডারগার্টেনের অর্ধবার্ষীক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn