ছাতক প্রতিনিধি
ছাতকে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে করা হামলা ও ছিনতাই মামলার চার্জশিট দাখিল করা হয়েছে। উপজেলার সিংচাপইড় ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মোঃ সাহেল সহ এজহার ভুক্ত আসামিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা আশরাফুল ইসলাম। গত ১০ই আগস্ট ছাতক উপজেলা পরিষদের গোল চত্বরে ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপর হামলা ও ছিনতাইয়ের ঘটনায় ১৩ই আগস্ট রাতে ছাতক থানায় একটি মামলা (মামলা নম্বর- ১৫, ) দায়ের করা হয়। এর প্রেক্ষিতে পুলিশ ১ আসামীকে গ্রেপ্তার করেছে। ইউপি চেয়ারম্যান মো. সাহেলসহ ৭ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলাটি দায়ের করেন একই উপজেলার উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ।
চার্জশিট সূত্রে জানা যায়, গত ১০ আগষ্ট ছাতক উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ছিল। সভা শেষে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ উপজেলা পরিষদ চত্বরে পৌঁছলে পূর্ব বিরোধের জের ধরে সিংচাপইড় ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন সাহেলের নেতৃত্বে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমেদকে এলোপাতাড়ি মারধর করে জখম করা হয়। এসময় তার কাছ থেকে সাড়ে ৫৫ হাজার টাকা ও মামলার সাক্ষী হাবিবুর রহমানের কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের চাচাতো ভাই ও উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক। অন্যদিকে ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মো. সাহেল ছাতক পৌর মেয়র আওয়ামী লীগ নেতা আবুল কালামের সমর্থিত হিসাবে পরিচিত।
ছাতক থানার ওসি আতিকুর রহমান দ্রুত বিচার আইনের মামলাটির চার্জশিট প্রদানের সত্যতা স্বীকার করে বলেন,‘মাসিক সমন্বয় সভার পর দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও মারামারি হয়। তদন্ত শেষে অভিযোগটি প্রাথমিকভাবে প্রমানিত হওয়ায় মামলার চার্জশিট প্রদান করা হয়েছে। মামলার একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।


এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn