বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) ছাতকের বিদ্যুৎ ট্রান্সফরমারে কাজ করতে গিয়ে বিদ্যুৎ বিভাগের এক অস্থায়ী শ্রমিক মারা গেছেন। বৃহস্পতিবার (০১জুলাই) বিকেলে উপজেলার নোয়ারাই ইউনিয়নের মির্জাপুর (বুড়াইরগাও) এলাকায় ওয়াপদা লাইনের একটি বিদ্যুৎ ট্রান্সফরমারে কাজ করতে গিয়ে ফারুক মিয়া (৪০) নামের বিদ্যুৎ শ্রমিক মারা যান। তিনি বেতুরা গ্রামের শুকুর আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, অফিস থেকে শাটডাউন নিয়ে ওই ট্রান্সফরমারে কাজ করতে যায় বিদ্যুৎ বিভাগের অস্থায়ী শ্রমিক ফারুক মিয়া ও আব্দুস সাত্তার। মির্জাপুর গ্রামের সিরাজ মিয়া ও মুক্তার আলীর মাধ্যমে তারা বিকল ট্রান্সফরমারে কাজ করতে যায়। আব্দুস সাত্তার নিচে এবং ফারুক মিয়া ট্রান্সফরমারে কাজ করছিলেন। বিকল ট্রান্সফরমারের কাজ সম্পন্ন হয়। এর মধ্যেই বিদ্যুৎ চলে আসলে বিদ্যুৎস্পৃষ্ট হন ফারুক মিয়া। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতেই সে মারা যায়। বিদ্যুৎ অফিসের উপ সহকারি প্রকৌশলী আবু হোসেনের খামখেয়ালির কারণে এ দূর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা অভিযোগ করেছেন। এই এলাকার দায়িত্বে থাকা উপ-সহকারি প্রকৌশলী আবু হোসেনের সাথে বেশ কয়েকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn