হেলাল আহমদ-

ছাতকে ভারতীয় ইন্টারনেট ভিত্তিক ‘তীরখেলার’ নামক জুয়া জড়িত থাকার অভিযোগে ৫ জুয়াড়িকে আটক করেছে জাউয়াবাজার তদন্ত কেন্দ্রের পুলিশ। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের পাইগাঁও নামক এলাকার একটি চায়ের দোকান থেকে তাদের আটক করা হয়।  এদিকে, আটককৃতদের ছাড়িয়ে নিতে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্র করে ঘেরাও করে স্থানীয় জনতা। পরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে আটককৃতদের থানায় নিয়ে যাওয়া হয়। এলাকাবাসীর অভিযোগ, পুলিশ প্রকৃত বড় জুয়াড়িদের ধরতে না পেরে জুয়ায় অংশ গ্রহনকারীদের এদের ধরে নিয়ে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক লোকজন জানান, প্রকত বড় জুয়াড়ি এজেন্টদের পুলিশ গ্রেফতার না করে নিরীহ লোকদের হয়রানি করছে।  আটক জুয়াড়িদের বিরুদ্ধে পুলিশের এসআই মো.জহিরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দয়েরের পর ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে গতকাল শনিবার দুপুরে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, উপজেলার খিদ্রাকাপন গ্রামের মৃত রঞ্জিত দে’র পূত্র বিপ¬¬ব দে (৪০), দক্ষিন খুরমা ইউনিয়নের চেচান গ্রামের সুজাত আলীর পূত্র দেলোয়ার আহমদ (৪৮), পাইগাঁও গ্রামের কামিনি দে’র পূত্র বিভাস দে (৩৮), একই গ্রামের মৃত আসকর আলীর পূত্র গয়াস মিয়া (৩৬) এবং আব্দুল মালিকের পূত্র আরশদ আলী (৩৫)। আটককৃতদের কাছ থেকে পুলিশ তীরখেলার রশিদ বই, টালি খাতাও জব্দ করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn