ছাতক :: সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) এর গ্রাহক হয়রানির ঘটনায় গত (৩মার্চ) এক কর্মকর্তা কে স্ট্যান্ড রিলিজ করার পর আরও দুই কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজের আদেশ দেওয়া হয়েছে। ছাতক পল্লী বিদ্যুৎ সমিতি গোবিন্দগঞ্জ জোনাল অফিসে সরেজমিনে তদন্ত করে সাদ্দাম হোসেন নামের এক কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজের আদেশ দেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা। এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ছাতক জোনাল অফিস গোবিন্দগঞ্জের জুনিয়র ইঞ্জিনিয়ার সাইফুল ইসলামও লাইন্সম্যান মাসুক মিয়াকে সুনামগঞ্জ এবং ওয়ারিং পরিদর্শক সাদ্দাম হোসেনকে বিশম্ভরপুর স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। জানা যায় গত (২৮ ফেব্রুয়ারি) গোবিন্দগঞ্জ পয়েন্টের হাজী আয়বর আলী মার্কেটের কয়েকজন ব্যবসায়ী বিনা ভাউচারে এক কর্মকর্তা কর্তৃক পল্লী বিদ্যুতের জরিমানা আদায়ের প্রতিবাদে ছাতক জোনাল অফিসের ডিজিএম বরাবর একটি লিখিত অভিযোগ দেন। এরই প্রেক্ষিতে ১লা মার্চ সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির টেকনিক্যাল বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার মুকসেদুল হাকিম ও ফাইনান্স বিভাগের এজিএম সারোয়ার জাহান। অভিযোগকারীরা জানান, ইঞ্জিনিয়ার নাজমুল হোসেন বদলি হওয়ায় কয়েকদিন ভারপ্রাপ্ত ইঞ্জিনিয়ারের দায়িত্ব পালন করেন সাইফুল ইসলাম। এসময় তিনি পল্লী সমিতির ছাতক জোনাল অফিসকে দূর্নীতির স্বর্গরাজ্যে পরিনত করে গ্রাহকদের নানা ভাবে হয়রানি করেন।
এসময় সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক পীর মোহাম্মদ আলী মিলন, ছাত্রলীগ নেতা আবু জাহিদ মোঃ আব্দুল গফফার ও ইউপি সদস্য হোসাইন আহমদ লনি এলাকার গ্রাহকদের অভিযোগ তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুতের উদ্যোগ বাস্তবায়ন ও স্থানীয় সাংসদ মুহিবুর রহমান মানিকের প্রতিশ্রুতি অনুযায়ী ২০১৮ সালের মধ্যে ছাতক উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত করার লক্ষ্যে যে সকল গ্রাহক ফি জমা দিয়েও কতিপয় দূর্নীতিবাজ কর্মকর্তাদের কারনে সংযোগ পাচ্ছেন না তাদের শীঘ্রই সংযোগ প্রদানের দাবি জানান। সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জিএম অখিল কুমার সাহা যেসব গ্রাহক ফি জমা দিয়েছেন তাদের তালিকা/রশীদ দেখে আগামী এক সাপ্তাহের মধ্যে সংযোগ প্রদানের নির্দেশ দেন।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn