সুনামগঞ্জের ছাতকে শ্যালিকার আপত্তিকর ছবি প্রকাশ করে বিয়ে ভেঙ্গে দেয়ার অভিযোগে মো. শেখ আজিজুল হাকিম (৩০) নামে লম্পট দুলাভাইকে আটক করেছে থানাপুলিশ। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়েরের পর রবিবার দুপুরে সুনামগঞ্জ আদালদের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার দক্ষিণ গড়গাঁও গ্রামের মৃত আফরোজ আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, লম্পট আজিজুল হাকিম সম্প্রতি ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নে কৈতক গ্রামে এক কিশোরীকে বিয়ে করে। তার বিয়ের পর থেকে শশুড় বাড়ীতে আসা-যাওয়ার এক পর্যায়ে ১৮ বছর বয়সী শ্যালিকার সাথে গভীর সম্পর্ক তৈরী হয়। প্রায় সময়ই মোবাইল ফোনে ইমুর মাধ্যমে ভিডিও কলে শ্যালিকার সাথে আজিজুল হাকিমের কথা হতো। এই সুবাধে আজিজুল হাকিম এন্ডোয়েড মোবাইলে কথা বলার সময় শ্যালিকার অপত্তিকর ছবি সংরক্ষনে রেখে দেয়।

সম্প্রতি শ্যালিকার বিয়ের আলাপ নিয়ে ছেলে পক্ষ বাড়ীতে দেখতে এসে দু’পক্ষের মধ্যে বিয়ের চুড়ান্ত কথাবর্তা হয়। এদিকে, শ্যালিকার বিয়ের খবর জানকে পেরে লম্পট আজিজুল হাকিম শ্যালিকার অপত্তিকর ছবি ছেলে পক্ষকে দেখানোর পরই বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসে ছেলে পক্ষ। এ ঘটনায় আজিজুল হাকিমের (স্ত্রীর বড় ভাই) সমদ্ধিক শনিাবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়েরের পর আজিজুল হাকিমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা ও পর্ণগ্রাফি আইনের মামলা নথিভুক্ত করে পুলিশ। একই দিন রাতে থানার উপ-পরিদর্শক শাহিন হোসেন ও মো.মহিন উদ্দিনসহ একদল পুলিশ রাজনগর থানা পুলিশের সহায়তায় একই উপজেলার দক্ষিণ গড়গাঁও গ্রামে নিজ বাড়ী থেকে আজিজুল হাকিমকে আটক করে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn