ছাতকের দশ ইউনিয়নের প্রার্থীদের মধ্যে দুই চেয়ারম্যান ও আটজন সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। বৃহস্পতিবার বাছাইকালে বিভিন্ন ত্রুটির কারণে তাদের মনোনয়নপত্র প্রাথমিকভাবে বাতিল ঘোষণা করা হয়। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং কর্মকর্তা এগুলো বাতিল ঘোষণা করেন। রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে জাউয়াবাজার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী রেজা মিয়া তালুকদার ও ছৈলা-আফজলাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল খালিকের মনোনয়নপত্র বাতিল হয়। রেজা মিয়া তালুকদার আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও আব্দুল খালিক স্বতন্ত্র প্রার্থী।

এদিকে জাউয়াবাজার ইউনিয়নের সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী বেদেনা বেগম, ১ নম্বর ওয়ার্ডের তৈমুছ আলী, গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডের কাজী রেহেনা বেগম, ইসলামপুর ইউনিয়নের সংরক্ষিত ২ নম্বর ওয়ার্ডের সজনা বালা দাস, দোলারবাজার ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আবুল খয়ের, কালারুকা ইউনিয়নের সাধারণ ২ নম্বর ওয়ার্ডের কামাল উদ্দিন ও আউলিয়া হোসেন, ছাতক সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আব্দুস শহিদ, ওই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কাজী ইব্রাহিম আলী ও উত্তর খুরমা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের এখলাছুর রহমান ময়নার মনোনয়নপত্র বাতিল হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn