ছাতকের পল্লী থেকে ১৭ বছরের এক কিশোরী অপহরণের ৩সপ্তাহ পর উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় সিলেট নগরী থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে অপহরণ করা হয়েছে বলে দাবী করেছেন ওই কিশোরীর পরিবার।এঘটনায় অপহরণ ও ধর্ষণের ঘটনায় মুল অভিযুক্ত সুমন মিয়া (২৫) কে আটকর করা হয়েছে। সে উপজেলার গোবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়নের পীরপুর গ্রামের বাউবুগলি গ্রামের আছদ্দর আলীর পূত্র।এদিকে মঙ্গলবার সকালে ওই কিশোরীকে অপহরনের পর ধর্ষনের অভিযোগের সত্যতা নিশ্চিত করতে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ শাখার ওসিসিতে ভর্তি করা হয়েছে। ৫ আগষ্ট সন্ধ্যায় বাউবুগলি গ্রামের প্রতিবেশী সুমন মিয়া ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ীর অঙ্গিনা থেকে অপহরণ করে।

এ ঘটনায় ওই দিন রাতে অপহরন হওয়া কিশোরীর পিতা ছাতক থানায় একটি সাধারণ ডায়রী করেন। ওই কিশোরী সিলেটের ইয়ারপোর্ট এলাকায় একটি বাড়ীতে অবস্থান জানতে পেরে ছাতক থানা পুলিশ সোমবার সন্ধ্যায় কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী সুমন মিয়াকে আটক করে। রাতেই ওই কিশোরীর পিতা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।ছাতক থানার এসআই শফিকুর রহমান জানান, আটক সুমন মিয়াকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে। সুমন ওই কিশোরীকে বিয়ে করেছে বলে দাবী করলেও এর কোন সঠিক প্রমান দেখাতে পারেনি। অবশ্য দায়েরকৃত মামলায় সুমন মিয়াসহ অজ্ঞাতনামা আরো ২/৩জনকে আসামী করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn