সুনামগঞ্জ জেলার ৫টি আসনের মধ্যে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসন জামায়াতকে ছেড়ে দেয়ার দাবি করেছেন জেলা জামায়াত নেতৃবৃন্দ। জামায়াতে ইসলামী জেলা শাখার সেক্রেটারি ও জেলা ২০দলীয় জোটের সদস্য সচিব মোমতাজুল হাসান আবেদ বলেছেন- আগামী জাতীয় নির্বাচনে সুমামগঞ্জের সব ক’টি আসনে ২০দলীয় জোটের বিজয়ের স্বার্থে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসন জামায়াতকে দিতে হবে। এই আসনকে কেন্দ্র করে গোটা জেলার জনশক্তির যে আবেগ ও ছাতক-দোয়ারায় জামায়াতের যে সাংগঠনিক মজবুতি রয়েছে তা বিবেচনায় রেখেই জোটগতভাবে সুনামগঞ্জের অসনগুলো বণ্টন করতে হবে। নতুবা গোটা জেলায় এর বিরুপ প্রতিক্রিয়ার আশংকা থেকে যাবে।

ঈদের দিন বিকেলে ‘ছাতক উপজেলা উন্নয়ন পরিষদ’ আয়োজিত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট রেজাউল করিম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জামায়াতে ইসলামী সুনামগঞ্জ জেলা শাখার সহকারি সেক্রেটারি অধ্যাপক মুহাম্মদ আব্দুল্লাহ, ছাতক-দোয়ারা উন্নয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা আব্দুছ ছালাম আল মাদানী, দোয়ারা বাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. আব্দুল কুদ্দুছ, সুনামগঞ্জ জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য প্রিন্সিপাল মাওলানা মখছুছুর রহমান। স্থানীয় একটি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ছাতক উপজেলা জামায়াতের সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা আকবর আলী, সহকারি সেক্রেটারি মাওলানা সৈয়দ মনসুর আহমদ ও আব্দুল আউয়াল, জামায়াত নেতা মাওলানা একেএম ফরিদ উদ্দিন, নুর আহমদ হিরন, নূরুল ইসলাম, সুনামগঞ্জ জেলা শিবির নেতা আব্দুল তাহিদ, শ্রমিক কল্যাণ ফেডারেশন ছাতক উপজেলা সেক্রেটারি মিজানুর রহমান, সিলেট মহানগরীর সাংগঠনিক সেক্রেটারি উবায়দুল হক শাহীন, ইসলামী ছাত্রশিবির ছাতক থানা দক্ষিণ শাখার সভাপতি আরাফাত মুহাম্মদ রাহাত, সেক্রেটারি জাকির হোসেন, থানা পশ্চিম শাখার সেক্রেটারি মুফাজ্জল হোসেন প্রমুখ। পরিষদের সেক্রেটারি কবি হুসেনুজ্জামান লিটনের উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন ক্বারী রফিকুল ইসলাম আফছর। ইসলামী সংগীত পরিবেশন করেন শিল্পী জাবেদ আহমদ, ওমর ফারুক ও কামিল আহমদ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn