জগন্নাথপুর :: জগন্নাথপুর পৌর এলাকার হবিবনগরে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের চেষ্টায় যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার রাতে যুবক আলমগীর মিয়া (২০)কে আটক করা হয়। পরে শুক্রবার জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।  সে দক্ষিণ সুনামগঞ্জের চারকাফন গ্রামের মৃত আজিজুল হকের ছেলে। এঘটনায় কিশোরীর মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, ১৩ বছরের কিশোরী সুনামগঞ্জ সরকারি বালিকা এতিমখানায় ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে। করোনা পরিস্থিতিতে এতিমখানা বন্ধ থাকায় সে জগন্নাথপুর পৌর এলাকার হবিবনগরে মায়ের ভাড়াটিয়া বাসায় চলে আসে। সেখানে প্রতিবেশী যুবক আলমগীর মেয়েকে কু প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় ১৪ অক্টোবর দুপুরে কিশোরীকে ঘরে একা পেয়ে ওড়না দিয়ে মুখ বেধে ফেলে এবং তাকে ঝাপটে ধরে তখন কিশোরী ওই লম্পটকে বাধা প্রদানের চেষ্টা করে। বখাটে আলমগীর কিশোরীর কাপড় ছিড়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়েটি চিৎকার দিলে আলমগীর কাউকে কিছু না বলার হুমকি দিয়ে চলে যায়।  এঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ১৬ অক্টোবর জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন। জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কিশোরীর মায়ের অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত যুবককে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়। শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn