জগন্নাথপুর উপজেলাধীন আশারকান্দি ইউনিয়নের ছোট শেওড়া গ্রামের জমশেদ আলী হত্যা মামলার অন্যতম আসামি জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জসিম উদ্দিন আশারকান্দি ইউনিয়নের পাঠকুড়া গ্রামের ছমেদ মিয়ার ছেলে। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ও জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার সাইফুল আলম আসামি জসিমকে উপজেলার মীরপুর ইউনিয়নের মিরপুর বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেন।গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনূর রশীদ চৌধুরী বলেন, আমাদের থানার পুলিশের প্রত্যেক অফিসার অপরাধীদের আইনের আওতাভুক্ত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অপরাধী যতই বড় হোক না কেন তাকে আইনের আওতায় আনতে আমরা সচেষ্ট। এ মামলাসহ আলোচিত সকল মামলার আসামিদের গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, ৩০ শে মে সেহরির আগে মসজিদের মাইকে গজল পরিবেশনকে কেন্দ্র করে পাঠকুড়া গ্রামে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয় এবং সংঘর্ষে প্রতিপক্ষের লোকজনের ধারালো অস্ত্রের আঘাত জমশেদ আলী নিহত হয়েছিলেন এবং বেশ কিছু লোকজন আহত হয়। এ ঘটনায় জমশেদ আলীর ফুফাতো ভাই মাহমদ আলী বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn