জগন্নাথপুর :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে পূর্ববিরোধের জের ধরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে ৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। পুলিশ ওসমানী হাসপাতাল থেকে গুলিতে আহত রানা মিয়াকে গ্রেফতার করে সোমবার জেল হাজতে প্রেরণ করেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, মোহাম্মদপুর গ্রামের ছৈইল মিয়ার সঙ্গে একই গ্রামের হবিবুর রহমান হবির পক্ষের লোকজনের মধ্যে বিভিন্ন বিষয়ে পূর্ববিরোধ চলছিল। এর জের ধরে রোববার (৬ সেপ্টেম্বর) বিকেলে দুইপক্ষের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে উভয়পক্ষ দেশিও অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ৬ জন আহত হন।

এর মধ্যে বন্দুকের গুলিতে গুরুতর আহত রানা মিয়া (২৬) ও তোফায়েল আহমেদকে (২৫) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন জগন্নাথপুর থানার সাবইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে বিরোধ চলছে, যার জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে  ঘটনাস্থল পরিদর্শন করেছি। রানামিয়াকে গ্রেফতার করা হয়েছে। সে প্রতিপক্ষ কে গুলি করতে চাইলে নিজেই গুলিবিদ্ধ হয়। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn