সংবাদদাতা:: জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর পশ্চিমপাড়া গ্রামের অধিবাসী পৌর বিএনপির সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফারজানা আক্তারের স্বামী বিএনপি নেতা আব্দুল মন্নানের জানাজা মঙ্গলবার বিকেল ২ টায় স্থানীয় শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজে দলীয় নেতাকর্মী, প্রশাসনিক কর্মকর্তা, আলেম-উলামা ও জনপ্রতিনিধিসহ এলাকার সর্বস্তরের বিপুলসংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন। জানাজার নামাজে ইমামতি করেন মরহুমের ভাতিজা মো. মিজানুর রহমান।  জানাজা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হবিবপুর পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মো. বদর উদ্দিন আল আমিন। বিএনপির নেতা আব্দুল মন্নান (৫০) বেশ কিছুদিন ধরে ফুসফুসে ইনফেকশন জনিত রোগে ভুগছিলেন। সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৫.৫৫ মিনিটে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তিনি ৩ ছেলে, স্ত্রী, মা ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সদাহাস্যোজ্জল ও অমায়িক ব্যবহারের অধিকারী আব্দুল মন্নানের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি প্রবীন নেতা সিদ্দিক আহমদ, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি বিএনপি নেতা এম.এ মালেক খান, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা বিএনপি সহ-সভাপতি এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, উপজেলা বিএনপি সভাপতি আবু হুরায়রা সাদ মাষ্টার, সাবেক সভাপতি ও পৌর মেয়র মোঃ আক্তার হোসেন, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, উপজেলা বিএনপি সভাপতি এডভোকেট জিয়াউর রহিম শাহীন, বর্তমান সাধারণ সম্পাদক কবির আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পৌর বিএনপি সভাপতি এম.এ মতিন, সাধারণ সম্পাদক হাজী হারুনুজ্জামান, সাংগঠনিক সম্পাদক সামসুল হক, বিএনপি নেতা আব্দুল হাশিম ডালিম, জগন্নাথপুর প্রেস ক্লাব সভাপতি শংকর রায়, সহ-সভাপতি তাজ উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মোঃ সানোয়ার হাসান সুনু, যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn