জগন্নাথপুরের মাদ্রাসাছাত্র সোহাগ হত্যা মামলার এক পলাতক আসামিকে শুক্রবার (১৬ জুন) রাতে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার তাকে সুনামগঞ্জ জেলা হাজতে পাঠানো হয়েছে।  পুলিশ ও এলাকাবাসী জানান- উপজেলার আশারকান্দি ইউনিয়নের তৈয়বুর রহমান টিটু মিয়ার পুত্র জয়দা দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির পুত্র মাহফুজুর রহমান সোহাগকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দূর্বৃত্তরা হত্যা করে। এ ঘটনায় সোহাগের বাবা তৈয়বুর রহমান টিটু বাদী হয়ে ১৪ ফেব্রুয়ারি জগন্নাথপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার অন্যতম আসামী জয়দা গ্রামের আব্দুর রহমান ওরফে করম আলীর পুত্র আবদুল বাতেন (৩২) দীর্ঘদিন ধরে পলাতক ছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মঈদ উদ্দিনের নেতৃত্বে পুলিশ বি.বাড়িয়া জেলার বানঞ্জরামপুর এলাকা থেকে তাকে শুক্রবার গ্রেফতার করে।
এদিকে, উপজেলার আশারকান্দি ইউনিয়নের দাওরাই গ্রামের লুৎফুর রহমানকে(৫০) শুক্রবার রাতে পুলিশ গ্রেফতার করেছে। তিনি একটি প্রতারনা মামলার ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।  জগন্নাথপুর থানার ওসি হানুরুর রশিদ চৌধুরী জানান- হত্যা মামলা ও প্রতারনা মামলার সাজাপ্রাপ্ত আসামিদেরকে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn