জার্মানির মিউনিখে বন্দুকধারীর গুলিতে মারাত্মকভাবে আহত হয়েছেন এক নারী পুলিশ কর্মকর্তা। এ ঘটনায় আরেক নারীসহ আহত হয়েছেন মোট চারজন। পুলিশের পাল্টা গুলিতে আহত হয়েছেন সন্দেহভাজন বন্দুকধারী। তাকে গ্রেফতার করা হয়েছে। তবে এ ঘটনাকে ‘সন্ত্রাসী কর্মকাণ্ড’ মানতে নারাজ জার্মান পুলিশ। খবর বিবিসির।
মঙ্গলবার মিউনিখের সুবুরবান রেলস্টেশনে নিয়মিত তল্লাশির সময় হঠাৎই গুলিবর্ষণ শুরু করেন এক বন্দুকধারী। এ সময় মাথায় গুলিবিদ্ধ হন কর্তব্যরত এক পুলিশ কর্মকর্তা। পাশে থাকা অপর এক নারীর শরীরেও গুলি লাগে। সামান্য আহত হন অপর দু’জন। পুলিশের দাবি, এটা কোনো সন্ত্রাসী হামলা নয়। তবে গুলিবর্ষণের কারণ জানানো হয়নি। পাল্টা গুলিতে আহত বন্দুকধারীকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে। পরিস্থিতি পুরোপুরি নিয়ন্ত্রণে রয়েছে। দেশটির গণমাধ্যম জানায়, সন্দেহভাজন বন্দুকধারীর বয়স ৩৭ বছর। তিনি জার্মান নাগরিক ও মিউনিখের বাসিন্দা। এ ঘটনার পরপরই মিউনিখের উন্টারফোরিং এলাকার উত্তরাঞ্চলে অভিযান শুরু করে পুলিশ। সাময়িক বন্ধ রাখা হয় রেল যোগাযোগ ব্যবস্থা। পরে সংশ্লিষ্ট এলাকাকে সবার জন্য নিরাপদ ঘোষণা করেছে পুলিশ।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn