বার্তা ডেক্সঃ সুনামগঞ্জের সুরমা নদীর আব্দুজ জহুর সেতু থেকে পরে জেসমিন আক্তার তাজিম (১৬) নমে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটে। নিহত তাজিম শহরের ষোলঘর এলাকার রুহানুর রহমান রোহানের মেয়ে। পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত জেসমিন এবার শহরের সরকারি সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। সকালে সাড়ে দশটার দিকে বিদ্যালয়ে থেকে মডেল টেস্ট পরীক্ষা দিয়ে সহপাঠীদের সাথে আব্দুজ জহুর সেতু এলাকায় ঘুরতে আসে জেসমিন। এক সময় সেতু থেকে নদীতে পড়ে নিখোঁজ হয় সে। স্থানীয়রা ফায়ারসার্ভিসকে খবর দিলে দুই ঘন্টা চেষ্টা পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে ডুবরিদল। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা হিসেবে পুলিশ দেখলেও নিহতের পরিবার বলছে তাজিম আত্নহত্যা করেনি।

নিহতের বড় বোন তাহসিন মেহজাবিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্যাটাস দিয়ে জানায়, এটি একটি দূর্ঘটনা। শখের বসে সেতুর র‌্যালিং এ বসেছিল তাজিম। সেখান থেকে পা পিছলে পানিতে পরে মারা যায় সে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn