পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাঙালি জাতিকে দীর্ঘদিন শিক্ষা দীক্ষাসহ সার্বিক উন্নয়নে পিছিয়ে রাখা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন। আমরা এখন তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাসহ সার্বিক উন্নয়নে কাজ করছি। তিনি  বলেন, আমি ফুল, মালা, ক্রেষ্টে খুশি নযই। আমি ভোটের  কাঙ্গাল, তাই বলে জোর করে ভোট নিব না। আল্লাহর নাম আর আমার কাজ দেখে আপনারা ইচ্ছে হলে ভোট দিবেন। তিনি শনিবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ষড়পল্লী স্কুল এন্ড কলেজে একাডেমিক ভবনের উদ্ধোধন ও ছাত্র- ছাত্রী নিবাসের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ষড়পল্লী স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি শাহ জুনেদ আলীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, বক্তব্য দেন আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুব খান। ষড়পল্লী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হারুন রশীদ প্রমুখ সভার আগে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ২ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে একটি চারতলা একাডেমিক ভবনের উদ্ধোধন ও ৫ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে আরেকটি একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এছাড়াও সাত কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে দুটি ছাত্রাবাসের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এর আগে পর পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ৮৯ লাখ টাকা ব্যয়ে সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে চকতিলক- ধাওরাই সড়কের উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn