আশরাফুল ইসলাম- ক্ষমতাসীন আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীদের টাকার দৌরাত্ম্যের কারণে দেশের অনেক নির্বাচনী এলাকায় জাপার প্রার্থী নির্বাচন ছেড়ে দিচ্ছেন উল্লেখ করে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, তারা টাকার সঙ্গে কুলিয়ে ওঠতে পারছেন না। দলীয় কোনো ফান্ড না থাকায় আমরাও ফান্ড দিতে পারছি না। বৃহস্পতিবার সন্ধ্যায় করিমগঞ্জ উপজেলার গুণধর ইউনিয়নের মরিচখালীতে জাপার কার্যালয়ে গণমাধ্যমের সাথে আলাপকালে মুজিবুল হক চুন্নু এসব কথা বলেন। নিজের নির্বাচনী এলাকা কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনেও স্বতন্ত্র প্রার্থীরা লক্ষ লক্ষ কোটি টাকা ছিটিয়ে দিচ্ছে অভিযোগ করে তিনি বলেন, নির্বাচন কমিশনকে বিষয়টি খতিয়ে দেখার আহ্বান জানাচ্ছি। ইসি আমাদের আশ্বস্ত করেছিলেন যে টাকার দৌরাত্ম্য হবে না। নির্বাচন খুব ভালোভাবে হবে। নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হবে না। এখন পর্যন্ত আমি নিজেও আমার এলাকায় নির্বাচন করছি। আমার এলাকাটা ভিন্ন। আমার নির্বাচনী এলাকা একটি শান্তিপ্রিয় এলাকা।

এখানে বিগত ১৫ বছর যাবৎ বিভিন্ন রাজনৈতিক দলই একটি সহানুভুতিমূলক বা একসঙ্গে তারা বসবাস করে আসছে কোন রকম পলিটিক্যাল দাঙ্গাহাঙ্গামা নেই। কিন্তু দেশের অনেক জায়গায় বেশ কিছু ঘটনা ঘটছে, আমরা খবর পাচ্ছি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn