গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে সুনামগঞ্জে নবগঠিত জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলী নিবেন করেছেন। মঙ্গলবার রাজধানী থেকে গাড়ি বহর ও হেলিকপ্টারযোগে তারা টুঙ্গীপাড়ায় পৌঁছে বেলা ৩টার দিকে জাতির জনকের মাজারে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। নবগঠিত জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মতিউর রহমান ও সাধারন সম্পাদক ব্যারিস্টার এ এনামুল কবীর ইমনের নেতৃত্বে মঙ্গলবার জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির ৫৯ নেতাকর্মী ছাড়াও দলের অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী জাতির জনকের মাজারে যান। এ সময় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট, অ্যাডভোকেট শফিকুল আলম,পিপি খায়রুল কবীর রুমেন, যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট নান্টু রায়, পৌর মেয়র আবুল কালাম চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আবুল আজাদ রুমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমদ চৌধুরী, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, সদস্য জেলা আওয়ামী লীগের নিজাম উদ্দিন (এমকম), জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান সেন্টুসহ জেলা কমিটির নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে নেতৃবৃন্দ ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনকের প্রতিকৃতিতে সকাল সাড়ে ৭টায় পুস্পস্তবক অর্পণ করেন।

টুঙ্গীপাড়া ও ধানমন্ডির ৩২ নম্বরে শ্রদ্ধাঞ্জলী নিবেদনকালে জেলা আওয়ামী লীগের সহসভাপতি জেলার দায়ত্বিপ্রাপ্ত মন্ত্রী অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সদস্য এমএ মান্নান এমপি, সুনামগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সদস্য ড. জয়া সেন গুপ্তা ও জেলা আওয়ামী লীগের সদস্য সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি, জেলা আওয়ামী লীগের সদস্য (সুনামগঞ্জ-মৌলভীবাজার) সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামছুন্নাহার বেগম শাহানা এমপি উপস্থিত ছিলেন না। বিষয়টি স্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবীর ইমন যুগান্তরকে বলেন, সংসদ অধিবেশন থাকায় প্রতিমন্ত্রী ও সংসদ সদস্যরা ধানমন্ডি ও টুঙ্গিপাড়ায় শ্রদ্ধাঞ্জলী নিবেদনকালে উপস্থিত থাকতে পারেননি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn