প্রতিপক্ষের লোকজনের লাঠিপেটায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মসজিদের ইমাম আব্দুল হাসিম হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ। তারা হলেন, উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের বড়গোপ টিলার মৃত আব্দুল জব্বারের ছেলে রাশিদ মিয়া (৫৫) ও তার ছেলে আল আমিন (২৪)।

গতকাল শনিবার বিকেলে উপজেলা উত্তর বড়দল ইউনিয়ন কড়ইগড়া গ্রাম থেকে তাদের আটক করে। এর পূর্বে (২৩ আগস্ট) পূর্ব বিরোধের জের ধরে বড়গোপ টিলা সংলগ্ন কমিউনিটি ক্লিনিকের সামনের রাস্তায় প্রতিপক্ষের লোকজনের হামলায় ঘটনাস্থলেই নিহিত হন আব্দুল হাসিম। এ ঘটনায় পরেরদিন (২৪ আগস্ট) নিহতের ছেলে মাসুক মিয়া বাদী হয়ে রাশিদ মিয়াসহ ৫জনকে আসামি করে তাহিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, উপজেলা উত্তর বড়দল ইউনিয়ন কড়ইগড়া গ্রামে বিকেল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসাইনের নিদের্শনায় মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এসআই মৃদুল কান্তি সরকারের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার সীমান্ত এলাকার কড়ইগড়া গ্রামে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা দুই আসামিকে গ্রেপ্তার করেন। তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ইফতেখার হোসেন আব্দুল হাসিম হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদের আজ রোববার সকালে আদালতে পাঠানো হবে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn