সুনামগঞ্জের তাহিরপুরে নিখোঁজের প্রায় ২৯ দিন পর নৌকার মাঝি হারিছ মিয়ার লাশ পাওয়া গেছে। মঙ্গলবার (২৯ জুন) বিকেলে উপজেলার বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদীর বড়টেক এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। হারিছ মিয়া বড়গোফ টিলা এলাকার বাসিন্দ। একই দিন বাদাঘাট ইউনিয়নের বলদার হাওর থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদীর বড়টেক এলাকায় পাহাড়ি ঢলের পানিতে একটি লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহাদাৎ হোসাইন ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় লাশ উদ্ধার করেন। লাশ উদ্ধারের খবর পেয়ে নিখোঁজ হারিছ মিয়ার স্বজনরা ঘটনাস্থলে যান। এসময় তারা হারিছ মিয়ার লাশ শনাক্ত করেন। গত ৩১ মে যাদুকাটা নদীতে খেয়া পারাপারের ইঞ্জিন চালিত নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় নিখোঁজ হন হারিছ মিয়া।

এদিকে মঙ্গলবার বিকেলে বাদাঘাট ইউনিয়নের বলদার হাওরে অজ্ঞাতনামা এক যুবকের লাশ ভেসে উঠে। লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। পরে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার নিখোঁজ নৌকার মাঝিসহ অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn