তাহিরপুর :: তাহিরপুর উপজেলায় ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড, পুলিশ প্রশাসনের সকল স্থরের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, স্কুল-কলেজ শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা র‌্যালী শেষে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে শহীদদের শ্রদ্ধা জ্ঞাপন করেন। পরে সকাল ৮টায় উপজেলা ষ্টেডিয়াম মাঠে প্রশাসনের উদ্যোগে আয়োজিত প্যারেড গ্রাউন্ডে বিজয় দিবসের জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি। সাথে ছিলেন,তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব,তাহিরপুর থানা নির্বাহী কর্মকর্তা নন্দন কান্তি ধর।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসনের সকল স্থরের কর্মকতা মুক্তিযোদ্ধা কর্মান্ড, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, স্কুল-কলেজ শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা এবং উপজেলা গন্যমার্ন ব্যক্তিগন। পরে স্কুল, মাদ্রাসা ও কলেজের ছাত্র-ছাত্রীদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রর্দশনের পর দৌড়, যেমন খুশি তেমন সাজঁ, মহিলাদের চেয়ার সিটিং খেলা শেষে পুরুষ্কার বিতরন করা হয়। বেলা ১২টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্টিত হয়। বিকালে ফুটবল খেলা ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn