তাহিরপুরে মহিলাদের ঝগড়াকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনায় এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত বৃদ্ধের নাম মোহাম্মদ আব্দুল হাই (৭০)। তিনি উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামের মৃত সামাদ আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক একজনকে আটক করেছে।আটককৃত ব্যক্তি একই ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মো. রইস মিয়ার ছেলে আনফর আলী (৩০)। সোমবার (১৩ মার্চ) সন্ধ্যা ছয়টার দিকে নিহতের বাড়ির উঠানে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্হানীয় সূত্রে জানা যায়, রবিবার (১২ মার্চ) সকালে নিহত আব্দুল হাইর মেয়ের জামাই ফারুক মিয়া একটি অটো রিকশা নিয়ে শ্বশুর বাড়িতে যান। এসময় শ্বশুর বাড়ির পাশ্ববর্তী হেকিমের ঘরের টিনের বেড়ার মধ্যে অটোরিকশা লেগে একটু ভেঙে যায়। এই নিয়ে ক্ষতিপূরণ দাবি করেন হেকিম মিয়া ও তার স্ত্রী। তখন ফারুক মিয়া একটি নতুন টিন এনে দেওয়ার আশ্বাস দিয়ে চলে যান।

পরে সোমবার (১৩ মার্চ) সন্ধ্যা পর্যন্ত ঘরের টিন এনে না দেওয়ায় নিহতের মেয়ে আছমা ও হেকিমের স্ত্রীর মধ্যে কয়েক দফা ঝগড়াঝাটি হয়। এক পর্যায়ে হেকিমের ফুফাতো ভাই আনফর আলী উত্তেজিত হয়ে আছমাকে মারপিট করতে থাকে। এসময় আছমার চিৎকার শুনে তার বৃদ্ধ পিতা আব্দুল হাই ও তার ভাই আক্তার হোসেন এগিয়ে আসলে উভয়ের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে বৃদ্ধ আব্দুল হাই মাটিতে লুটিয়ে পড়েন। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে বাদাঘাট বাজারের পল্লী চিকিৎসক হাফিজ উদ্দিনের কাছে নিয়ে আসলে তিনি তাকে মৃত ঘোষণা করেন। পরে সংবাদ পেয়ে পুলিশ ডাঃ হাফিজ উদ্দিন কমপ্লেক্স এসে লাশ উদ্ধার করেন এবং সুরতহাল রিপোর্ট তৈরি করে সুনামগঞ্জ মর্গে পাঠান।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, মহিলাদের ঝগড়া কেন্দ্র করে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ একজনকে আটক করেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn